বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ভোজপুরি সিনেমায় অভিনয়ের উচ্ছ্বসিত প্রতিক্রিয়া জানালেন ঢাকাই নায়িকা

ঢাকার চলচ্চিত্র অঙ্গনে একেবারেই নতুন মুখ মেডিক্যাল শিক্ষার্থী জান্নাত মিষ্টি। মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে ঢাকায় । এরই মধ্যে সুন্দর মুখশ্রী আর অভিনয়ের সাবলীলতার কারনে ডাক পড়ে তামিল (ভোজপুরি) সিনেমায় অভিনয়ের। সেই ডাকে সাড়া দিয়ে টানা ১৫ দিন শুটিং করে গত ২৯ জানুয়ারি ঢাকায় ফিরেছেন মিষ্টি।

তবে শুধু অভিনয়েই নয়, ইতিমধ্যে নাম লিখিয়েছেন প্রযোজক হিসেবেও এই নায়িকা । নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দিয়েছেন ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ ।

নিজের অভিজ্ঞতা আর তামিল ছবিতে অভিনয়ের অনুভুতি নিয়ে প্রতিক্রিয়ায় মিষ্টি জানালেন, “তামিল সিনেমার অভিনয় করার অভিজ্ঞতা দারুণ। কখনো ভাবিনি তামিল সিনেমায় অভিনয় করবো।”

তিনি জানান, ‘রংবাজ খিলাড়ি’ নামের এই তামিল সিনেমাটি পরিচালনা করছেন সত্য প্রকাশ। ছবিটতে মিষ্টির বিপরীতে রয়েছেন তামিল নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি।

মিষ্টি আরও জানান, “শুটিংয়ের সময় আমি হিন্দিতে সংলাপ বলেছি, পরে এটা তামিল ভাষায় ডাবিং করে নেওয়া হবে। এই সিনেমাটি আগামী দু-এক মাসের মধ্যে মুক্তি পাবে বলে আশা করি।”

মিষ্টি তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’র ব্যানারে চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন । এরমধ্যে দুটি একক আর দুটি যৌথ প্রযোজনার। এরমধ্যে প্রযোজনার প্রথম সিনেমা হিসেবে কলকাতার নায়ক সোহমের সঙ্গে ‘আমার প্রেম তুমি’-তে কাজও শুরু করেছেন বেশ আগেই।

এছাড়াও ‘হ্যাভেন মাল্টিমিডিয়া’ থেকে নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায় আরেকটি সিনেমা ‘নকশী কাঁথার মাঠ’। এতে ওপার বাংলার হিরণকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার।এছাড়াও শুধুমাত্র বাংলাদেশি সিনেমা হিসেবে তিনি প্রযোজনা করবেন শাকিব খান ও বাপ্পিকে নিয়ে দুটি ছবি।

আপাতত এ ব্যাপারে প্রাথমিক আলোচনা শেষ করেছেন মিষ্টি। প্রযোজনা প্রসঙ্গে তিনি বললেন, ‘আমার ডাক্তারি পড়াশোনা প্রায় শেষের দিকে। মাঝে পড়ালেখা নিয়ে বেশি ব্যস্ত থাকতে হয়েছিলো বলে অভিনয় থেকে খানিকটা দূরে ছিলাম। এ বছরই আমার পড়াশুনা শেষ হয়ে যাবে। আশা করছি এবার অভিনয় আর প্রযোজনায় শতভাগ মন বসাতে পারবো।’

প্রসঙ্গত, মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে মিষ্টির। মুক্তির অপেক্ষায় রয়েছে তৃতীয় চলচ্চিত্র সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’। ছবিটিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন সাইমন। ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর এরই মধ্যে তামিল সিনেমায় অভিনয় করলেন তিনি।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?