শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

মেহেদীর রঙ শুকাতে না শুকাতেই স্বপ্ন ভেঙে গেল শিউলির

মেহেদীর রঙ শুকাতে না শুকাতেই স্বপ্ন ভেঙে গেল নববধূ শিউলির। মাত্র ৩ মাস আগে বিয়ে হয়েছিল তার। দু’চোখ ভরা ছিল রঙিন স্বপ্ন। কিন্তু গত সোমবার ভোর রাতে সব স্বপ্ন গুড়িয়ে দিল ঘাতক ট্রাক। সব তছনছ যায় শিউলীর।

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক দুর্ঘটনায় অন্যদের সাথে নিহত হন শিউলির স্বামী রুবেল হোসেন। স্বামীর মৃত্যুশোকে বাকরুদ্ধ শিউলি। ছেলের শোকে কাঁদছেন শিউলির শ্বশুর-শাশুড়ি।

এ দৃশ্য শুধু নওগাঁর আত্রাই উপজেলার দরগাপাড়া গ্রামের শিউলির শ্বশুরবাড়িরই নয়; চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক দুর্ঘটনায় নিহত ওই গ্রামের আরো চার বাড়িতে চলছে শোকের মাতম।

দড়গাপাড়া গ্রামের রিয়াজ মোল্লার ছেলে সাজেদুর রহমান ছয় সদস্যের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তিন ছেলের একজন শারীরিক প্রতিবন্ধী। স্থানীয় স্কুলে নবম শ্রেণীতে লেখাপড়া করে।

অপর দুই ছেলেও পড়ালেখা করে। সংসারে স্ত্রী ও বৃদ্ধ মা। তার উপার্জিত অর্থ দিয়েই চলতো সংসার ও সন্তানদের পড়ালেখা। স্বপ্ন ছিল ছেলেদের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করে তোলার।

কিন্তু নিয়তির নির্মম পরিহাস, সব স্বপ্ন তছনছ হয়ে গেল। স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী রোকসানা, বৃদ্ধা মা সুবেদা বেওয়া। কি করে চলবে সংসার, কে নেবে সাজেদুরের তিন সন্তানের লেখাপড়ার দায়িত্ব- সব মিলেই স্তব্ধ হয়ে গেছেন তারা।

সংসারে সচ্ছলতা ফিরিয়ে আনতে রোববার সকালে দরগাপাড়া গ্রাম থেকে স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে চট্টগ্রামের পথে যাত্রা করেন দরিদ্র কামাল মণ্ডল, টিপু হোসেন, সাজেদুর রহমান মোল্লা, আলম মোল্লা, রুবেল হোসেন।

স্বল্প ভাড়ায় যাওয়ার জন্য তারা ট্রাকে চেপে রওনা দেন। সোমবার ভোরে চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক দুর্ঘটনায় মারা যান তারা। মঙ্গলবার সকালে গ্রামের ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে ৪ জনের মৃতদেহ দাফন করা হয়।

পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিদের হারিয়ে পরিবারগুলোতে চলছে শোকের মাতম। নববধূ শিউলির থেমে গেছে পথচলা। এমন চলে যাওয়া মেনে নিতে পারছেন না শিউলী। শিউলি জানান, রিকশাভ্যান চালিয়ে সংসার ঠিকমত চলতো না। তাই কাজের সন্ধানে যাচ্ছিল রুবেল। কালিপুজায় বাড়ি ফিরতে চেয়েছিল। কিন্ত একদিন পর লাশ হয়ে ফিরলো।

নিহতদের প্রতিটি পরিবারকে লাশ দাফনের জন্য ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে বলে জানান নওগাঁ জেলা প্রসাশক ড. আমিনুর রহমান। নিহতদের লাখ টাকা অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

এই সংক্রান্ত আরো সংবাদ

চট্টগ্রামে চিনির গুদামে আগুন- ১৭ ঘণ্টা পরও পুরোপুরি নেভেনি

গতকাল (৪ মার্চ) বিকালে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ঈসানগর এলাকায় অবস্থিতবিস্তারিত পড়ুন

পাল্টাপাল্টি অবস্থানে ছাত্রলীগ চবিতে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক আমীর উদ্দিনকে অপসারণ ও লাঞ্ছনার বিষয়েবিস্তারিত পড়ুন

ঋণের বোঝা নিয়ে দম্পতির ‘আত্মহত্যা’

মন্দিরের পাশেই কুঁড়েঘরে থাকতেন পুরোহিত স্বপন দে ও তাঁর স্ত্রীবিস্তারিত পড়ুন

  • আজ খুলে দেয়া হচ্ছে চট্রগ্রামের আখতারুজ্জামান চৌধুরী ফ্লাইওভার
  • চট্টগ্রামে মিনিবাস উল্টে নিহত ২
  • চট্টগ্রামে মন্দিরে হামলা-অগ্নিসংযোগ, সড়ক অবরোধ
  • ক্রিকেট নিয়ে মারামারি: আহত স্কুলছাত্রের মৃত্যু
  • নারী আইনজীবীর নাক ফাটিয়ে দিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা
  • চট্টগ্রামে ৬ ঘন্টার বৃষ্টিতে লাখো মানুষ পানিবন্দি
  • চট্টগ্রামে ইয়াবাসহ ২ পুলিশ কনস্টেবল গ্রেপ্তার
  • অ্যাম্বুলেন্সে থাকা পাকিস্তানের পতাকা ছিঁড়ে ফেললো চবি ছাত্রলীগ
  • সন্দ্বীপে নৌকাডুবি, ৪ লাশ উদ্ধার
  • ‘পুলিশ মেরে বেহেশতে যেতে চায় জঙ্গিরা’
  • ট্রেনে কাটা পড়ে দুইজনের মর্মান্তিক মৃত্যু
  • সীতাকুণ্ডে জঙ্গি আস্তানা : চার মামলা পুলিশের