সোমবার, মে ২০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

যাযাবর প্রেম এবং তারা দু’জন

চিরসবুজ মডেল আদিল হোসেন নোবেল ও দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবারের ঈদে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম যাযাবর প্রেম। এটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। আসছে ঈদের পঞ্চম দিন বাংলাভিশনে রাত ৮টা ১৫ মিনিটে নাটকটি প্রচার হবে।

এর আগে নোবেল ও তিশা আফজালে হোসেনের নির্দেশনায় ‘সিটিসেল’ এবং অমিতাভ রেজার নির্দেশনায় ‘কেয়া’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। এই নিয়ে দ্বিতীয়বারের মতো তারা দু’জন নাটকে অভিনয় করলেন।

নাটকটিতে কাজ করা এবং তিশা প্রসঙ্গে নোবেল বলেন, তিশা খুব লক্ষ্মী মেয়ে। বহু বছর ধরেই তাকে আমি চিনি ও জানি। তার মিডিয়া ক্যারিয়ারের জীবনের শুরুতে আমার সাথে দু’টি বিজ্ঞাপনে কাজ করেছিল। সেগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। কিন্তু মূলত তিশা একজন অভিনেত্রী। আজ এত বছর পর তার আসল কাজের সাথে অর্থাৎ অভিনেত্রী তিশার সাথে আমি অভিনয় করেছি। অনেক ভালো একজন অভিনেত্রী তিশা। যাযাবর প্রেম-এর গল্প খুবই ইন্টারেস্টিং। সৌখিন চেষ্টা করেছেন খুব যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করতে।

নুসরাত ইমরোজ তিশা বলেন, আমি সব সময়ই স্ক্রিপ্টের বিষয়টি বেশ গুরুত্ব দিয়ে ভাবি। যাযাবর প্রেম নাটকের স্ক্রিপ্ট ভালো লেগেছে বিধায় কাজটি করেছি। নোবেল ভাই আমার বহুদিনের পরিচিত একজন মানুষ। তিনি এমনই একজন মানুষ, যার সাথে কথা বলতে গেলেই ভালো লাগে। সেই মানুষটির সাথে যখন অভিনয় করতে গিয়েছি, তখন আরো বেশিই ভালো লেগেছে। তাই যাযাবর প্রেম নাটকটি নিয়ে আমি খুবই আশাবাদী যে দর্শকের এটি খুবই ভালো লাগবে।

যাযাবর প্রেম নাটকটি প্রযোজনা করেছেন আমেরিকা থেকে প্রকাশিত ম্যাগাজিন COLORS-এর সম্পাদক ও প্রকাশক জাকারিয়া মাসুদ। এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে আছেন মডেল অভিনেত্রী মিলা হোসেন। এই ম্যাগাজিনের জুন-আগস্ট ইস্যুতে প্রচ্ছদে মডেল হিসেবে আছেন নোবেল ও জয়া। এ দিকে আসছে ঈদে নোবেলকে হানিফ সংকেতের ‘ইত্যাদি’তে অপি করিমের সাথে একটি পারফরম্যান্সে অংশ নিতে দেখা যাবে। পাশাপাশি মাছরাঙা টিভিতে একটি অনুষ্ঠানেও দেখা যাবে তাকে।

এ দিকে তিশা আজ শেষ করবেন জাকারিয়া সৌখিনের নির্দেশনায় পবিত্র প্রেম নাটকের কাজ। রাজধানীর পুরান ঢাকায় নাটকটির শুটিং চলছে। এতে তিশার বিপরীতে আছেন ইমন। এ ছাড়া তিশা আসছে আগস্ট মাস থেকে শুরু করতে যাচ্ছেন তৌকীর আহমেদ পরিচালিত হলদা সিনেমার কাজ। এতে তার সহশিল্পী হিসেবে থাকবেন জাহিদ হাসান, মোশাররফ করিমসহ আরো অনেকে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • এক রোমাঞ্চকর অসমাপ্ত ভ্রমণ গল্প
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • বিশাখাপত্তনমে কয়েকদিন
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা