শুক্রবার, মে ৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘শাকিবের সমস্যা না হলে উনার সমস্যা কী’, অপুকে বুবলী

গত শনিবার বিকেলে ঢাকাই ছবির নায়িকা শবনম বুবলী নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পরিবার ও শাকিব খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন, ছবির ক্যাপশনে লেখেন ‘ফ্যামিলি টাইম’। সেদিন রাতেই বুবলীকে ফোন দেন অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে কথা হয় অপু বিশ্বাসের, তার পরিপ্রেক্ষিতেই আজ বুধবার বুবলী কথা বলেছেন ।

শাকিবকে কেন্দ্র করে অপু আপনাকে ফোন দিয়েছিলেন, আপনি অভিযোগ করেছেন তিনি গালাগালি করেছেন। অবশ্য অপু বিষয়টি স্বীকারও করেছেন । এ সময় তিনি ফেসবুকে লেখা আপনার স্ট্যাটাস নিয়ে আপত্তি জানিয়েছেন। অপুর মূল সমস্যা ছিল স্ট্যাটাসের ফ্যামিলি শব্দটি নিয়ে। এ বিষয়ে আপনার বক্তব্য কী?

শবনম বুবলী : ছবিটিতে আমার দুই বোন আর বোন জামাই ছিল। সঙ্গে ছিলেন আমার তিন ছবির নায়ক শাকিব খান, যিনি আমাকে চলচ্চিত্রে এনেছেন। আমার পরিবার যখন চলচ্চিত্রে কাজ করতে দিতে চাইছিল না, তখন তিনি এবং পরিচালক রনি ভাই দুজন মিলে আমার পরিবারকে বুঝিয়েছেন, তখন থেকেই শাকিব খানের সঙ্গে আমার পারিবারিক একটা সম্পর্ক গড়ে ওঠে। আমি যদি এখন আমার দুটি পরিবার চিন্তা করি, বাবা, মা, ভাই, বোন নিয়ে আমার একটি পরিবার, আরেকটি পরিবার আমার চলচ্চিত্রের। প্রযোজক, পরিচালক শিল্পীদের নিয়ে আমার আরেকটি পরিবার। আমি লিখতেই পারি ‘ফ্যামিলি টাইম’। তারচেয়ে বড় বিষয় আমি এমন ক্যাপশন দেওয়ার পর যদি শাকিব খানের কোনো সমস্যা না থাকে, তা হলে উনার সমস্যা কী?

গণমাধ্যমে কীভাবে আপনাদের ফোনালাপের খবর ছড়াল?

শবনম বুবলী : আমাকে নিয়ে শাকিব খান সামনে কী কাজ করবেন, এমন একটি খবর কোনো একটি পত্রিকায় প্রকাশ হওয়ার পর আমাকে অনেক সাংবাদিক ফোন দিচ্ছিলেন, অনেকেই বলছিলেন, অপু দিদি তাদের বলেছেন আমাকে নিয়ে নেগেটিভ নিউজ করতে, তখন আমি উনাদের কথা প্রসঙ্গে বলেছি যে অপু বিশ্বাস আমাকে গত রাতে ফোনে এমন আচরণ করেছেন। তারপর সবাই নিউজ করা শুরু করল।

সেদিন অপু বিশ্বাস ফোনে হুমকি  দিয়েছেন বলে আপনি অভিযোগ করেছেন। অবশ্য অপু বলেছেন তিনি আপনাকে হুমকি দেননি। এক গণমাধ্যমে আপনি বলেছেন হুমকির পরিপ্রেক্ষিতে থানায় আপনি জিডি করবেন। আসলেই কি করবেন?

শবনম বুবলী : আমি প্রথমে চিন্তা করেছিলাম যে আইনের আশ্রয় নেব। তারপর এখন চিন্তা করছি এটা করা ঠিক হবে না। একজন শিল্পী হিসেবে আরেকজন শিল্পীকে অপমান আমি করতে পারি না। তা ছাড়া বিষয়টি নিয়ে অনেক ধরনের নিউজ হচ্ছে, অনেক কথা লেখা হচ্ছে যা আমি বলিনি, যেমন একটি খবরে দেখলাম, আমি নাকি অপু বিশ্বাসকে অশিক্ষিত বলেছি। আমি দেখে নিজেই অবাক হয়েছি। কারণ আমি যে পরিবারে বড় হয়েছি সেখান থেকে বড়দের অসম্মান করাটা শিখিনি, আমি এমন কথা বলিনি। উনি আমাকে ফোনে কী বলেছেন তাই শুধু জানিয়েছি।

আমি চলচ্চিত্রে কাজ করছি, এখানে সুস্থ একটি পরিবেশে কাজ করতে চাই। আমি মনে করি সিনিয়র শিল্পীরা আমাদের ভালোবাসবেন আর আমরা বড়দের সম্মান করব। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছি, অন্য নায়কদের সঙ্গেও কাজ করব। কিন্তু সবার আগে সুন্দর একটি পরিবেশ চাই, তাহলেই আমরা ভালোভাবে কাজ করতে পারব। ntv

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?