রবিবার, মে ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সৌম্যর সেই প্রিয় মানুষটি এবার বাংলাদেশে আসছেন ! টিকেট পাবেন এই নম্বরে ০১৯৭১৪২২২২৮

জাতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান সাতক্ষীরার ছেলে সৌম্য সরকারের ধ্যান-জ্ঞানে ক্রিকেট বৈ অন্য কিছু খুব বেশি প্রভাব ফেলবে না এটাই তো স্বাভাবিক। তবে মাঠের বাইরে সৌম্য সরকারের রয়েছে আরেকটি প্রেম। সেই ছোটবেলা থেকেই এই প্রেম তার। সেই প্রেম হলো বলিউডের ‘মেলডি কুইন’ শ্রেয়া ঘোষালের প্রতি।

এক সাক্ষাৎকারে প্রিয় গায়ক-গায়িকা নাম জানিয়েছিলেন টাইগার সৌম্য। তিনি বলেছিলেন, জেমস আমার ফেভারিট গায়ক; আর প্রিয় গায়িকা ভারতের শ্রেয়া ঘোষাল। আমি তার গানের প্রেমে পড়েছি সেই ছোটবেলা থেকেই। এখনো মজে আছি।
soummo-sreya
সৌম্য সরকারের সেই প্রিয় মানুষটি এবার বাংলাদেশে আসছেন,উদেশ্য একটাই। জানা গেছে, আগামী ৩১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত এই কনসার্টটিতে দেশের বিনোদন-প্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন বলিউডের মেলডি কুইন শ্রেয়া ঘোষাল।

এছাড়া, কনসার্টটিতে আরও গান পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামানসহ আরও অনেকে। কনসার্টটির বিষয়ে অক্টোপি লিমিটেডের এ্যাকাউন্টস ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস ইত্তেফাক অনলাইনকে জানান, স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সবসময় বন্ধু হিসেবে বাংলাদেশের পাশে থাকা দেশটি ভারত। ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক আরো জোরালো করতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা মনে করি।

আর এটিএন ইভেন্টস লিমিটেডের ডিরেক্টর মাসুদুর রহমান জানান, ‘কনসার্টটিতে ভারতের পক্ষ থেকে গান গাইবেন শ্রেয়া ঘোষাল ও বাংলাদেশের পক্ষ থেকে গান গাইবেন আনিকা, পিন্টু ঘোষ ও মিফতাহ জামানসহ বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা।’ বাংলাদেশ ও ভারতের সঙ্গীত অঙ্গনে সুসম্পর্ক গড়ে তোলার জন্য এই কনসার্ট গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশা প্রকাশ করেন এটিএন ইভেন্টসের হেড অব অপারেশন ইকতারুল ইসলাম অনি।
31881195.cms_
এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, আমরা নিশ্চিত করতে চাই যে সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে। টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে।

এছাড়া, সহজ ডট কম, টিকিট চাই ডট কম এবং হ্যালো ইভেন্টস ডট কমেও টিকিট পাওয়া যাবে। এছাড়া সরাসরি যোগাযোগ করা যাবে ০১৯৭১৪২২২২৮ ও ০১৯১৫৯৮৯৩৪২ এ দুটি নম্বরে।

বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল ভারতের জিটিভির ‘সা রে গা মা পা’ সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে গানের ভুবনে আসেন। ২০০২ সালে বলিউডের ‘দেবদাস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লে¬ব্যাকের অভিষেক।

এ চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েই তিনি সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র, ফিল্মফেয়ার, ফিল্মফেয়ার আর ডি বর্মনসহ নানা পুরস্কার অর্জন করেন। এখন পর্যন্ত তিনি ৩৫০টিরও বেশি চলচ্চিত্রে গান গেয়েছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

আইনের ফাঁদে আটকে আছেন খালেদা জিয়া: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগমবিস্তারিত পড়ুন

সাংবাদিকদের সুরক্ষায় যুক্তরাষ্ট্রের আহ্বান

বিশ্বজুড়ে মুক্ত ও স্বাধীন গণমাধ্যমের প্রতি অবিচল সমর্থন পুনর্ব্যক্ত করেবিস্তারিত পড়ুন

পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা

পৃথিবীতে কোনো প্রাণী বা প্রজাতিই স্থায়ী নয়। একদিন না একদিনবিস্তারিত পড়ুন

  • একে একে মারা গেলেন পরিবারের ৬ সদস্যই
  • বাংলাদেশের আকাশে দেখা যাচ্ছে গোলাপি চাঁদ
  • ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী
  • প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম আর নেই
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি দিয়েছে ভারতের বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়।