শনিবার, অক্টোবর ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

ন্যাশনাল ক্রাইম নিউজ পোর্টাল

স্বামীর পরকিয়া, ১৯ দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন

বরিশালের বাবুগঞ্জে ২ সন্তানের জননী গৃহবধুর লাশ ১৯ দিন পর কবর থেকে উত্তোলন করেছে প্রশাসন। আদালতের নির্দেশে এ লাশ উত্তোলন করা হয়। গত ২২ শে অক্টোবর ২ সন্তানের জননী মাকসুদা আক্তার ডলি নামের ওই গৃহবধুকে স্বামীর পরকিয়া প্রেমের কারনে হত্যার পর ঘটনা ধাঁমাচাপা দিতে তড়িঘড়ি করে ঢাকা থেকে লাশ এনে কাউকে না জানিয়ে দাফন করে ফেলে তার শ্বশুর বাড়ীর লোকজন।

গতকাল দুপুরে বরিশাল জেলা নির্বাহী ম্যাজিস্টেট মোঃ লুৎফর হাসানের উপস্থিতিতে উপজেলার ইসলামপুর গ্রামের আবুল কালাম আজাদের বাড়ীর কবর স্থান থেকে লাশ উত্তোলনের পর তা ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা পল্লবী থানার এস আই মোঃ কামরুল ইসলাম জানান, গত ২৬ শে অক্টোবর নিহত মাকসুদা আক্তার ডলির চাচাতো ভাই মেহেদী হাসান বাদী হয়ে ঢাকা সিএমএম আলাদতে আবুল কালাম আজাদ সহ ৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। আদালত মামলাটি এজাহারভুক্ত করার জন্য ঢাকা পল্লবী থানার ওসিকে নির্দেশ দেন। মামলার পেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কামরুল ইসলাম আদালতে লাশের ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের অনুমতি প্রার্থনা করলে ১৯ দিন পর গতকাল বরিশালের বাবুগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রাম থেকে লাশ উত্তোলন করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের নোয়াব আলীর ছেলে আবুল কালাম আজাদের সাথে ১৮ বছর পূর্বে গৌরনদী উপজেলার দক্ষিন সাকোকাঠী গ্রামের মুক্তিযোদ্ধা তাজেম আলীর মেয়ে মাকসুদা আক্তার ডলির বিয়ে হয়। বিয়ের পর থেকেই আবুল কালাম আজাদ স্ত্রী ও ২ সন্তান নিয়ে ঢাকা মীরপুর-১২ এলাকায় বসবাস করে আসছে। এরপর স্বামী আবুল কালাম আজাদ কুমিল্লা জেলার সোনিয়া নামের এক যুবতীর সাথে পরকিয়া প্রেমে জরিয়ে পড়ে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ চলে আসছিল। গত ২২ অক্টোবর গভীর রাতে এ ঘটনা নিয়ে স্ত্রীকে মারধর করলে ঘটনাস্থলেই সে নিহত হয়। পরে পাষন্ড স্বামী আজাদ ঘটনাটি ধামাচাপা দিতে ডলির লাশ তড়িগড়ি করে নিহতের পরিবারকে না জানিয়ে দাফন করে।

এ ঘটনার একদিন পর আজাদ নিহত ডলির পরিবারকে ফোন করে জানায় যে ডলি আত্মহত্যা করেছে। পরে নিহতের চাচাতো ভাই মেহেদী হাসান সিএমএম আলাদতে মামলা দায়ের করলে আদালত লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দেন।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান, ঢাকা পল্লবী থানা থেকে তাকে লাশ উত্তোলনের ব্যাপারে অবহিত করা হয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

আমতলীতে তৃতীয়বার মেয়র হলেন মতিয়ার রহমান

বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগেরবিস্তারিত পড়ুন

বরগুনায় কোটি টাকা মূল্যের তক্ষক উদ্ধার

বরগুনার পাথরঘাটা উপজেলার ঘুটাবাছা এলাকা থেকে কোটি টাকা মূল্যের ৩টিবিস্তারিত পড়ুন

পটুয়াখালী-৩: বিএনপির মনোনয়ন দৌড়ে এগিয়ে হাসান

একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানা উসিলা আর উপলক্ষে নির্বাচনীবিস্তারিত পড়ুন

  • সিরাজগঞ্জে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল স্কুলের নৈশ প্রহরী
  • এক সঙ্গে চার কন্যা প্রসব, মারা গেল তিনজনই
  • বরিশালে অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার
  • স্ত্রী হত্যায় ছাত্রলীগ নেতা রুবেল কারাগারে
  • তারাবির নামাজে দুই মুসল্লির হাতাহাতি, ঘুষিতে একজনের মৃত্যু
  • পটুয়াখালীতে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ নারী আটক
  • ভোলায় কিশোরীকে আটকে রেখে টানা ৩ দিন ধরে গণধর্ষণ!
  • ভোলায় কালবৈশাখী ঝড়ে কলেজ ছাত্রাবাস ধুমড়ে মুচড়ে গেছে, আহত-১০
  • স্বরূপকাঠীতে চাঁই বিক্রি করে স্বাবলম্বী অনেক পরিবার, রয়েছে স্বল্প সুদে ঋণ সুবিধার অভাব
  • বরিশাল মহানগর বিএনপি অফিসে তালা লাগিয়েছে বিদ্রোহীরা
  • এক নারীকে স্ত্রী দাবি দুই ব্যক্তির!
  • দ্বিতীয় শ্রেণীর মাদ্রাসার ছাত্রীকে যৌন নির্যাতন, লম্পট শিক্ষক আটক