বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে হত্যা!

মোবাইল চুরির অভিযোগে রাজধানী ঢাকাতে এবার এক কিশোরকে(রাজা, বয়স ১৭ বছর) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। অভিযোগের তীর হাজারীবাগ থানা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে।

রাজধানীর হাজারীবাগের গণকতলীতে আজ সোমবার এই নির্দয় ঘটনা ঘটেছে।রাজা তার পরিবারের সঙ্গে গণকতলীর ৪৬ নম্বর বাসায় থাকতেন। তাদের বাসার পাশেই ছাত্রলীগ সভাপতি আরজুরা থাকেন। এর আগে সিলেটে রাজনকে স্থানীয় কতিপয় লোক চুরির অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করে।

আজ চুরির অভিযোগে রাজাকে হত্যা করা হলো। রাজাকে হত্যার ঘটনায় সন্ধ্যার পর পরই তিন জনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে- স্থানীয় ছাত্রলীগ কর্মী মনির, সুজন ও সাগর। এরা সবাই আরজুর সহযোগী। হত্যার মূল হোতা আরজুকে র‌্যাব আটক করেছে বলে একটি সূত্র জানিয়েছে।তবে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

নিহত কিশোরের নাম রাজা (১৭)। রাজার ফুফু রত্নার ভাষ্য অনুযায়ী, এলাকার ছাত্রলীগ নেতা আরজু মোবাইল চুরির অভিযোগে সকালের দিকে রাজাকে ধরে নিয়ে যান। এরপর গণকতলী এলাকার ৪৫ নম্বর বাসায় নিয়ে তাকে বেধড়ক পেটানো হয়। এরপর আরজুর লোকজন রাজাকে বিকালে অচেতন অবস্থায় তার বাসার সামনে রেখে যান।

স্থানীয়দের সহায়তায় রাজাকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিকাল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ছাত্রলীগ নেতা আরজু ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। সে বলেছে, রবিবার রাতে তার বাসা থেকে চারটি মোবাইল ও একটি ল্যাপটপ চুরি হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে রাজাকে আজ সকালে আমার বাসায় ডেকে আনি। এ সময় তার খালাত ভাই শামীমকেও ডেকে আনা হয়। জেরা করার একপর্যায়ে শামীম তার ভাই রাজাকে মারধর করে। এর বেশি কিছু সে বলতে অস্বীকার করে।ররাজাকে বাসায় ডেকে নেয়ার পর রাজার স্বজনরা আরজুকে মারধর না করার অনুরোধ করলেও তাতে আরজু সারা দেয়নি।

পুলিশ জানিয়েছে, রাজার শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। মাথার বাম দিকে বড় ধরণের একটি জখমের চিহৃ রয়েছে। রাত সাড়ে আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজার লাশ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। গত জুলাইয়ে সিলেটে শিশু রাজনকে পিটিয়ে হত্যার ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হলে তারমধ্যেই দেশের বিভিন্ন এলাকা থেকে একই ধরনের অপরাধের খবর আসতে থাকে।

রাজনকে পেটানোর দৃশ্য তার হত্যাকারীদের কাছ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আসে। এরপর গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর বিষয়টি নিয়ে সারাদেশে নিন্দার ঝড় ওঠে। গতকাল এই ঘটনায় ১৩ জনকে আসামি করে আদালতে চার্জশিটও দিয়েছে পুলিশ।

এই সংক্রান্ত আরো সংবাদ

বায়ু দূষণ: শীর্ষস্থানে বাংলাদেশ, দ্বিতীয় স্থানে পাকিস্তান

বায়ুদূষণ বিশ্বজুড়ে এক মহামারি আকার ধারণ করেছে। দক্ষিণ এশিয়ার তিনবিস্তারিত পড়ুন

ক্ষমা চেয়ে নিচ্ছি, তাড়াহুড়োয় ভুল হয়ে গেছে: বাণিজ্য প্রতিমন্ত্রী

বাণিজ্য মন্ত্রণালয় থেকে খেজুরের দাম নির্ধারণ করে দেওয়ার বিজ্ঞপ্তিতে নিম্নমানেরবিস্তারিত পড়ুন

রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর হাতিরপুলে কাঁচাবাজার সংলগ্ন ‘রাজ কমপ্লেক্স’ ভবনের দ্বিতীয় তলায় লাগাবিস্তারিত পড়ুন

  • হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
  • রাস্তায় ইফতার করলেন ডিএমপি কমিশনার
  • অবশেষে ডিএনএ পরীক্ষায় জানা গেল অভিশ্রুতি নাকি বৃষ্টি
  • তিন অপহরণকারী আটক, অপহৃত শিশু উদ্ধার !
  • ধর্ষণ করার আগে ছাত্রীটিকে দল বেঁধে মারধর করল
  • কখনো অঝর ধারায়, কখনো বা থেমে থেমে বৃষ্টি, ভোগান্তি সারাদিন
  • অধরা সিদ্দিকুরের দুর্দশায় দায়ী পুলিশরা
  • রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত ২
  • মতিঝিলে জনতা টাওয়ারে আগুন
  • মিরপুর ও আশপাশের এলাকায় আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না
  • এই দুর্ভোগের শেষ কবে?
  • আশুলিয়ায় তুরাগ নদী থেকে তরুণীর লাশ উদ্ধার