বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট

বৃহস্পতিবার দিবাগত রাতে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ঝাউদিয়া গ্রামে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা পরিবারের সবাইকে জিম্মি করে নগদ টাকা স্বর্নসহ প্রায় ২৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। খবর পেয়ে সকালে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঝাউদিয়া পূর্বপাড়ার অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর কর্মচারী আলমগীর হোসেনের পরিবারের সদস্যরা বুধবার রাতে ঘুমিয়ে পড়লে তাদের ঘরের গ্রীল ভেঙ্গে রাত ২ টার দিকে ৬/৭ জন অজ্ঞাত ডাকাত দলের সদস্যরা ঘরের ভিতর ঢুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। আলমগীর হোসেনের স্ত্রী শাহানা বেগম জানান, ডাকাত দলের সদস্যরা ঘরে ঢুকে আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে সবাইকে হাত মুখ বেধেঁ রাখে।

এ সময় তারা আমার ঘরের সকল রুমের ভিতরে ঢুকে বাড়িতে থাকা নগদ ৩ লক্ষ টাকা ও ২০ ভরি স্বর্নসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় ডাকাতরা। তিনি আরো জানান, ডাকাতরা প্রায় দুই ঘন্টাব্যাপি তাদের বাড়িতে ডাকাতি করে।

আলমগীর হোসেনের বউমা স্বপ্না খাতুন জানান, ডাকাতরা আমার রুমে প্রবেশ করেই আমার তিনমাস বয়সী শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে আমার রুম থেকে সকল মালামাল নিয়ে গেছে।

আলমগীর হোসেন জানান, আমি অসুস্থ থাকার কারণে চিকিৎসার জন্য ভারতে অবস্থান করে বৃহস্পতিবার সকালে বাড়িতে এসে এই ডাকাতির খবর জানতে পারি। ডাকাতরা আমার বাড়িতে থাকা নগদ টাকা স্বর্নসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। প্রতিবেশি রুবেল হোসেন জানান, আমরা ভোর রাতে খবর পেয়ে বাড়িতে এসে দেখি সকল রুমের মালামাল তছনছ করা।

চেয়ারম্যান দাউদ হোসেন বলেন, ডাকাতরা গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে জিম্মি করে সব কিছু নিয়ে গেছে। তিনি খবর পেয়ে পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করেন।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম হোসেন জানান, খবর পেয়েই আমি ঘটনাস্থলে আসি। ইতিমধ্যে আমাদের তদন্ত ও অভিযান শুরু হয়েছে মালামাল উদ্ধার ও অভিযুক্তদের চিহিৃত করে আটকের জন্য। ডাকাতির খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসেন। এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে অভিযান

জঙ্গি আস্তানা সন্দেহে যশোর পৌর এলাকায় একটি দোতলা বাড়ি ঘিরেবিস্তারিত পড়ুন

শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

যশোরে শিশু ধর্ষণ মামলায় মহসিন নামের এক যুবককে যাবজ্জীবন সশ্রমবিস্তারিত পড়ুন

যশোরে ৬ শিক্ষার্থীকে নগ্ন করলেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক!

যশোরের কেশবপুরে সানতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুটবল খেলতে চাওয়ায়বিস্তারিত পড়ুন

  • যশোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি
  • ‘সন্ধ্যায় পালানো আসামি মধ্যরাতে বন্দুকযুদ্ধে নিহত’
  • যশোরে বজ্রপাতে ভাইবোন নিহত! আহত মা
  • যশোরে অসুস্থ্য হয়ে ১০ ছাত্রী হাসপাতালে, অভিযোগ প্রতিষ্ঠানের বিরুদ্ধে
  • বিয়ের নামে তরুণীকে ধর্ষণের দায়ে যাবজ্জীবন
  • মায়ের প্রেমিককে কুপিয়ে হত্যা করলো ছেলে
  • যশোরে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার
  • যশোরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৬ আহত ৩৫
  • যশোরে গুলিতে যুবক নিহত
  • যশোরে নারী হোটেল কর্মীকে ছুরিকাঘাতে হত্যা
  • আ. লীগ নেতাসহ ১৯ জনের নামে অভিযোগপত্র