রবিবার, মে ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

“আইডিয়াল ল’ কলেজ এলামনাই এসোসিয়েশনের নব-নির্বাচিত আহবায়ক কমিটি”

সম্প্রতি আইডিয়াল ল’ কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের একটি জরুরী সভা ফার্মগেটস্থ কাসুন্দী চাইনিজ রেস্তোঁরায় অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবি এবং সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সভাপতি ড: শেখ সালাহ্‌উদ্দিন আহমেদ।

উক্ত সভায় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সর্বসম্মতি ক্রমে “আইডিয়াল ল’ কলেজ এলামনাই এসোসিয়েশন” এর ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

আইডিয়াল ল’ কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষকবৃন্দগন উক্ত সভায় উপস্থিত ছিলেন। সংগঠনটিকে বর্তমান সময উপযোগী ও গতিশীল করার জন্য সদস্যরা বিভিন্ন বিষয় উপস্থাপন করেন এবং বিস্তারিত আলোচনা হয়। অতপর সভায় বিভিন্ন দায়িত্ব অর্পন করে সর্ব সম্মতি ক্রমে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইমিগ্রেশন ও কোম্পানি আইন বিশেষজ্ঞ এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড. শেখ সালাহ্উদ্দিন আহমেদকে আহবায়ক করে প্রথমবারের মতো

“আইডিয়াল ল’ কলেজ এলামনাই এসোসিয়েশন” গঠিত হয়। সংগঠনের সদস্য সচিব হিসাবে নির্বাচিত হয়েছেন এডভোকেট মো: মনিরুল ইসলাম আকাশ।কমিটির অন্য নেতারা যথাক্রমে যুগ্ম আহবায়ক এড মো: এনামুল হক, এড এ.এস.এম শফিউল্লাহ শিবলী, এড মো: ছাকায়েত উল্লাহ ভুইয়া ছোটন, এড মো: আক্তার হোসেন ভুইয়া, এড মো: সুহেল ইসলাম খান, এড নুরে আলম বাবু, এড মো: জাহিদুল হক বাবু, এড তারিকুল ইসলাম মনা, এড মোহাম্মদ আলমগীর খান, এড জাহাঙ্গীর মাহমুদ পান্থ এবং আহবায়ক কমিটির সদস্যবৃন্দ যথাক্রমে এড শারমিন সুলতানা হ্যাপী,এড মো: বজলুর রহমান ফকির, এড তাসলিমা ইয়াসমিন দীপা, এড আন্না খানম কলি, এড সামিনা আক্তার ময়না, এড ফাতেমা তুজ জোহরা মনি, এড মোহাম্মদ বিল্লাল হোসেন, এড মো: মিজানুর রহমান মিজান, এড রোকেয়া আক্তার রুকু, এড মো: আজিজুল হক ফরাজী, এড রুমানা ইসলাম সেরনিয়াবাত, এড মো: জুয়েল আহমেদ, এড মো: আজাদুল ইসলাম, এড মো: মাহাবুব মোর্শেদ আলো, এড মো: আল ফারহান পাভেল পাভেল, এড মো: ছগীর আহমেদ, এড মো: জহিরুল ইসলাম, এড মো: আনোয়ার হোসেন, এড কাজী আকরামুল হুদা সুমন, এড মো: আনিছুর রহমান, এড মো: হারুন অর রশিদ, এড মো: জাহাঙ্গীর আলম জয়, এড মো: জাহাঙ্গীর আলমকে নির্বাচিত করা হয়েছে এবং সাত সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়: উপদেষ্টাবৃন্দগন যথাক্রমে সুপ্রীম কোর্টের আপীল বিভাগের সিনিয়র আইনজীবী শাহ মন্জুরুল হক, আইডিয়াল ল’ কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সমাজ সেবক ড: আব্দুল হালিম পাটোয়ারী, মেট্রোপলিস আইডিয়াল ল’ কলেজের অধ্যক্ষ এ.এ.এম মনিরুজ্জামান, আইডিয়াল ল’ কলেজের অধ্যক্ষ মো: আলমগীর হোসেন পাটোয়ারী,মেট্রোপলিস ল’ কলেজের ভাইস প্রিন্সিপাল এম.এম বজলুর রশিদ এবং মেট্রোপলিস আইডিয়াল ল’ কলেজের অধ্যাপক এডভোকেট শোয়াইব মিয়া।

উক্ত সভায় আরোও সিদ্ধান্ত হয় যে সংগঠনের বার্ষিক বনভোজন আগামী ১৭-০২-২০১৭ ইং তারিখে অনুষ্ঠিত হবে।সংগেঠনের সার্বিক উন্নয়নের জন্য সদস্যরা বিভিন্ন প্রস্তাব উপস্থাপন ও তাহার উপর বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

এই সংক্রান্ত আরো সংবাদ

কোকেনের সবচেয়ে বড় চালানে জড়িতদের নাম পেয়েছে ডিএনসি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর দেশে কোকেনের সবচেয়ে বড় চালান জব্দের ঘটনায়বিস্তারিত পড়ুন

বাংলাদেশ ব্যাংক ও দুদকের ৭২ কর্মকর্তার চাকরি ছাড়ায় নানা আলোচনা

বাংলাদেশ ব্যাংক ও দুর্নীতি দমন কমিশনের ৭২ কর্মকর্তা চাকরি ছেড়েছেন।বিস্তারিত পড়ুন

মূল্য ৭ কোটি: পঞ্চগড়ে কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

বৃহস্পতিবার (৭ মার্চ) বিকাল পৌনে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জবিস্তারিত পড়ুন

  • বিচারকদের শৃঙ্খলাবিধির গেজেট নিয়ে আদেশ
  • জাতীয় শোক দিবসে রাজধানীতে বাড়তি নিরাপত্তা
  • মানবতাবিরোধী অপরাধ: আজহার-কায়সারের আপিল শুনানি ১০ অক্টোবর
  • নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলা: হাইকোর্টের রায় ২২ আগস্ট
  • আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের মৃত্যুদণ্ড পাওয়া রাজাকার হাফিজ গ্রেপ্তার
  • সেলিম ওসমান অসুস্থ, চার্জ শুনানি হল না
  • স্ত্রী-শাশুড়িসহ তুফান ফের রিমান্ডে
  • এই রায়ে আমি ব্যথিত: অ্যাটর্নি জেনারেল
  • রিমান্ডে ধর্ষণের কথা ‘স্বীকার’ করলেন তুফান সরকার
  • আইনমন্ত্রীর খসড়া গ্রহণ করেনি আপিল বিভাগ
  • হলি আর্টিজানে হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেপ্তার
  • হবিগঞ্জে চার শিশু হত্যা : তিনজনের ফাঁসির রায়