সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আজিজুল হাকিমের জন্মদিনের শুরুটাই হয় সারপ্রাইজ দিয়ে

আজ ১৫ মে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিমের জন্মদিন। জন্মদিন উপলক্ষে আগের দিন রাত থেকেই শুরু হয়ে তার ব্যস্ততা। শুটিং থেকে ফিরে ফ্রেশ হতে প্রায় রাত ১২টা বেজে যায়। জানালেন, এবার মেয়ে নাজাহ হাকিম ও ছেলে হৃদের পক্ষ থেকে সারপ্রাইজ পেয়েছেন। কেক, বেলুন, ম্যাজিক লাইটসহ তাদের থেকে সারপ্রাইজ পেয়ে প্রতি বছরই আনন্দিত হন। কয়েক বছর ধরে এমনটাই হয়ে আসছে। এরপর সারাদিন টিভি অনুষ্ঠানে অংশ নেন। প্রিয় মানুষেরা ফোন আর এসএমএসে জন্মদিনের শুভেচ্ছা জানান। এটাও বড় পাওয়া মনে করেন আজিজুল হাকিম।

মিডিয়ায় কাজ করার আগে তার জন্মদিনে ছিল ঠিক এর উল্টো চিত্র। নিজের মতো করে বাবা-মায়ের সঙ্গে কাটাতেন জন্মদিন। বাবা-মা নতুন জামা-কাপড় উপহার দিতেন। প্রতি জন্মদিনে কী উপহার পাবেন, তা নিয়ে রুদ্ধশ্বাস অপেক্ষায় থাকতেন। তখন উপহার পেতেও ভালো লাগত। এখন অনুভূতির পরিবর্তন এসেছে।

এছাড়া স্ত্রী জিনাত হাকিম বিয়ের আগে উইশ করত। সেটা ছিল বিশেষ ঘটনা। এখনো একজনের জন্মদিনে আরেক জন সবার আগে শুভেচ্ছা আদান প্রদান হয় বলে জানালেন আজিজুল হাকিম।

আজিজুল হাকিম ঈদের খণ্ড নাটক, ধারাবাহিক আর নির্মাণ নিয়ে ব্যস্ত আছেন। সাইফুল ইসলাম মান্‌নু পরিচালিত আজিজুল হাকিম অভিনীত ধারাবাহিক নাটক ‘তুমি আমি ভীষণ একা’ প্রচার হচ্ছে চ্যানেল আইয়ে। এটিএন বাংলায় প্রচার হচ্ছে মোহন খান পরিচালিত ‘নীড় খোঁজে গাঙচিল’। এই চ্যানেলেই কায়সার আহমেদের পরিচালনায় ‘ফুলকি’ নামে একটা ধারাবাহিক শুরু হওয়ার কথা।

আরও কয়েকটা সিরিয়াল প্রচারে আসবে দ্রুতই। এছাড়া তিনি নিজেও পরিচালনায় আসছেন উল্লেখ করে বলেন, ‘আমি একটা নাটকের নির্দেশনা দিয়েছি। নাম “সুপ্ত বাসনা”। চ্যানেল আইতেই প্রচার হবে। নাটকটি শুটিং হয়েছে অস্ট্রেলিয়াতে। আনিসুর রহমান মিলন, অহনা, নাজিরা মৌ, বেলার হোসেন, মোবারক হোসেন এরা অভিনয় করেছে। অস্ট্রেলিয়া প্রবাসী শিল্পীও এতে অভিনয় করেছে। আগামী বুধবার টেলিফিল্ম হিসেবে চ্যানেল আইতে প্রচার হবে।’

নির্দেশনা নিয়ে পরিকল্পনা প্রসঙ্গে বলেন, ‘আমি আসলে শখের নির্মাতা। অভিনয়েই আমার প্রধান কাজ। এর মধ্যে সময় বের করে নির্দেশনা দিচ্ছি। সামনে মেগা ধারাবাহিক নির্মাণের পরিকল্পনা চলছে। জিনাতের লেখায়। খুব শিগগিরই কাজ শুরু হবে আশা করি। চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা আছে। সব ধরনের দর্শক যেন নির্মল আনন্দ পায়, এমন গল্প পেলেই হয়তো নির্মাণ শুরু করব।’

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল