শনিবার, মে ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

‘আমি বড় কোনো সেলেব্রিটি হওয়ার স্বপ্ন দেখি না’

পড়াশোনার বাইরে আমার তেমন কোনো কাজ নেই, মুভি দেখি ফেসবুকে থাকি, সুযোগ পেলে ঘুরে বেড়াই। এইতো মাত্র দুই বছর আগে ফেসবুকে লাক্স সুপারস্টারের একটা আবেদন করার লিঙ্ক দেখি। ক্লিক করে আবেদন করে ফেলার পরে আমি জানতামও না যে আমার রেজিস্ট্রেশন হয়েছে। একদিন কর্তৃপক্ষের ফোন পেয়ে অবাক হয়ে গেলাম। ইনডিসিশানে ভুগছিলাম যাব কি না। শেষ পর্যন্ত বাসায় কথা বলে পজেটিভ ইঙ্গিত পাওয়ার পরে অংশ নিলাম। কিবভাবে কিভাবে যেন টপ থার্টিন পর্যন্তই চলে গেলাম। আমার নিজেরও কোনোপ ফিলিংস হচ্ছিল না কেন না আমার তো শোবিজে কাজ করার তেমন প্যাশন ছিল না।

আদ্রিতা আদি পড়ছেন রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশন্যাল ইউনিভার্সিটিতে। বিজনেস এডমিনিস্ট্রেশনে পড়লেও ক্যারিয়ারের বিষয়ে বেশ উদাসীন। আর আদ্রিতার শোবিজে আসার গল্পটা এমনই ছিল। এখনো বোঝেন না এই বর্ণময় জগত সম্পর্কে। কিন্তু তারপরেও অল্পকয়েকটি হলেও উল্লেখ করার মতো কিছু কাজ করেছেন। আমিন জুয়েলার্সের বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন। মিস্ট্রিয়াস পেইন নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হলেও এই মাধ্যমে কাজ করছেন ‘নির্বাচন’ পদ্ধতিতে। আসলে আমি তো পড়াশোনাটাকে ভালোভাবে শেষ করতে হবে এই চিন্তা নিয়ে আছি। কাজও করতে হবে অল্প। বাকিটা পরে -এমনই জবাব আদ্রিতার।

রুদ্র মাহফুজের রচনায় এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে মেগা সিরিয়াল ‘লাইফ ইন মেট্রো।’ বি ইউ শুভ’র পরিচালনায় চারটি নারী প্রধান চরিত্রের একজন আদ্রিতা। আর কি কাজ করছেন? ‘তেমন কিছু না। এশিয়ান টেলিভিশনে স্যন্ডালিনা ই-ক্যাফে অনুষ্ঠানের হোস্ট হিসেবে কাজ করছি -এই তো। তবে আরেকটা বিজ্ঞাপন চিত্রের কাজ শেষ করেছি। বেশ মজার। এটার জন্য একটু অপেক্ষা করতে হবে।’

বর্তমানে থেকেও মানুষের প্রতিটা মুহূর্ত ঝুঁকে থাকে ফিউচারের দিকে, কি করবেন ফিউচারে মিডিয়া নাকি নাকি করপোরেট জব? হাসতে হাসতে বলে ফেললেন আদ্রিতা তা ‘পড়ালেখা শেষ হলে বিয়ে করে ফেলবো।’ আর মিডিয়ায়? না আসলে মিডিয়ার প্রতি তেমন কোনো আগ্রহ নেই আমার। আমি কোনো বড় সেলেব্রিটি হওয়ার স্বপ্ন দেখি না। আমি যা ত-ই। পড়াশোনা, টুকটাক ভালো কাজ পেলে করব। এইতো, ক্যারিয়ার নিয়ে আমার কেন যেন চিন্তা নেই। আকর্ষণবোধ করি না। ফিল্মের অফার পেলে করবেন না কি না? এমন প্রশ্নের জবাবে আদ্রিতা’র বক্তব্য ছিল ফিল্ম-এর অফার পেলে করবেন তবে… তবে? তবে সেটা ভালো পরিচালক কিংবা ‘মানসম্মত’ হতে হবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?