রবিবার, মে ১৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

৯ দিনেও সন্ধান মেলেনি শিশু হ্যাপীর

জামালপুরের ইসলামপুরে নিখোঁজ হওয়ার ৯ দিনেও সন্ধান মেলেনি উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতের চর বলিদাপাড়া গ্রামের হাসমত আলীর সাত বছরের শিশুকন্যা হ্যাপীর। এদিকে, মোবাইল ফোনে অজ্ঞাতপরিচয়ের অপহরণকারীরা অপহৃত হ্যাপী আক্তারের বাবা-মার কাছে মুক্তিপণ দাবি করছে। আর মুক্তিপণ না দিলে শিশু সন্তানের খোঁজ মিলবে না বলে মোবাইল ফোনে হুমকি দিচ্ছে অজ্ঞাত অপহরণকারীরা।

নিখোঁজ হ্যাপীর মা মোমেজা বেগম জানান, হ্যাপী নার্সারিতে পড়ে। গত ২৫ এপ্রিল প্রতিদিনের ন্যায় সকালে বাড়ির থেকে স্থানীয় নতুন বলিদাপাড়া জামে মসজিদে গণশিক্ষা পাঠশালায় পড়তে যায় হ্যাপী। এরপর আর সে বাড়িতে ফেরেনি। নিখোঁজ হ্যাপীর বয়স সাত। সে স্পষ্ট ভাষায় কথা বলতে পারে। তার গায়ের রং শ্যামলা। উচ্চতা আনুমানিক তিন ফুট। মুখমণ্ডল গোলাকার। তার পরনে ছিল লাল রংয়ের ফ্রক ও হাফ প্যান্ট।

নিখোঁজ শিশু হ্যাপীর বাবা হাসমত আলী জানান, দীর্ঘদিন ধরে তাঁর পরিবার নিয়ে ঢাকায় বসবাস করছেন তিনি। গত ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দিতে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন তিনি। পরদিন আবার ঢাকায় চলে যান। ঢাকায় পৌঁছানোর পর বাড়ি থেকে তাকে জানানো হয় তার মেয়ে হ্যাপীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে ঢাকা থেকে বাড়ি ফিরে এসে বিভিন্ন স্থানে মেয়েকে খুঁজে না পেয়ে গত ১ মে শিশু মেয়ে হারানোর অভিযোগে ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ আজো কোনো সন্ধান দিতে পারেনি।

অপরদিকে, গত ২ মে দুপুর দেড়টার সময় ০১৭৩১৬৪৫৯২৪ নম্বর থেকে শিশুটির বাবার মোবাইল ফোনে একটি কল আসে। মোবাইল রিসিভ করলে অজ্ঞাতপরিচয়ে একজন পুরুষ লোক জানায়, নিখোঁজ হ্যাপী আক্তার তাদের কাছে আছে। টাকা-পয়সা দিলে হ্যাপী আক্তারকে ফেরত দেওয়া সম্ভব হবে। টাকা দেওয়ার কথা স্বীকার করলে ওই অজ্ঞাতনামা ব্যক্তি এক নেতার কাছে ফোন করতে হবে বলে জানায়। কে ওই নেতা জানতে চাইলে পরিচয় পরে বলা যাবে। তবে ০১৯৩৬০৩৬৫৫৮ নম্বরে ফোন করে অনুরোধ করতে বলে যেন তাদের মেয়েকে ফেরত দেওয়া হয়।

এরপর ০১৯৩৬০৩৬৫৫৮ নম্বরে ফোন করলে টাকা দিলে অপহৃত হ্যাপী আক্তারকে ফেরত দেওয়া হবে বলে জানায়। টাকা কীভাবে দিতে হবে জানতে চাইলে ওই নম্বরে ১২ হাজার টাকা বিকাশ করতে বলা হয়। এরপরই অপহৃত হ্যাপী আক্তারকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়ে দেয় তারা। কিন্তু টাকা পাঠিয়ে শিশুটি ফেরত পাওয়ার কোনো নিশ্চয়তা না পাওয়ায় এখনো শিশুটি উদ্ধার করা সম্ভব হয়নি। তাই কোনো স্বহৃদয়বান ব্যক্তি শিশুটির সন্ধান পেলে তার বাবার মোবাইলে ০১৭১৯৬০১৪১৩ নম্বরে ফোন করতে অনুরোধ করেছেন শিশুটির বাবা।

ইসলামপুর থানার ওসি দ্বীন-ই আলম জানান, সব জায়গায় মেসেজ দেওয়া হচ্ছে। নিখোঁজ হ্যাপীকে দ্রুত খুঁজে বের করতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। কালের কণ্ঠ

এই সংক্রান্ত আরো সংবাদ

সুপ্রিম কোর্টের আদেশে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে ইসি। সুপ্রিম কোর্টেরবিস্তারিত পড়ুন

নিখোঁজের ১৪ দিন পর বাড়ি ফিরলেন মেয়র

রহস্যজনক নিখোঁজের ১৪ দিন পর সোমবার বাড়ি ফিরলেন জামালপুরের সরিষাবাড়ীবিস্তারিত পড়ুন

ঘুষ ছাড়া মিলছে না মিটার!

জামালপুর পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় নতুন সংযোগে গ্রাহকদের হয়রানি করারবিস্তারিত পড়ুন

  • জামালপুরে পান চাষে স্বাবলম্বী কৃষক
  • জামালপুরে যমুনা নদীর দুর্গম চর থেকে অজগর সাপ উদ্ধার
  • জেলেদের বাড়ি-ঘরে হামলা ভাংচুর অগ্নিসংযোগ
  • জামালপুরে মাইক্রোবাসের ধাক্কায় নিহত-২
  • জামালপুরের পতিতাপল্লী থেকে যুবকের লাশ উদ্ধার
  • জামালপুরে দেড় বছরের বোনকে হত্যা করলো ভাই
  • জামালপুরে পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু, পরিবার বলছে নির্যাতনে
  • বিদ্যালয়ে শিক্ষকরা অনুপস্থিত : পক্সি দিয়ে চলছে বার্ষিক পরীক্ষা
  • জামালপুরে ভাবির এক লাথিতে দেবরের মৃত্যু
  • জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু
  • জামালপুরে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার
  • মাদক ব্যবসায়ীর হামলায় ৬ পুলিশ আহত, আটক ২