শনিবার, মে ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নোয়াখালীতে ৩ সন্তানের জননীকে মাটি চাপা দিয়ে হত্যার বর্ণণা দিলেন ঘাতক স্বামী নিজেই (ভিডিও সহ)

পূর্ব পরিকল্পিত ভাবে নতুন বাড়িতে এনে ঠান্ডা মাথায় গলায় শাড়ি পেঁচিয়ে হত্যার পর ঘরের মধ্যে অধ্য মাটি চাপা দিয়ে দিব্বি ঘুরে বেড়াচ্ছিলেন ঘাতক। বাঁচার উদ্দেশ্যে নিজের ভগ্নিপতি ও নিজ পিতার কাছে স্বীকার করেন খুনি মিল্লাদ। ঘটনাটি জানতে পেরে সু-কৌশলে স্থানীয় বাজার সেক্রেটারী আবুল কাশেম ও ইউপি চেয়ারম্যান আবুল বাশারের মাধ্যমে থানায় খবর দিয়ে ধরিয়ে দেন তার পিতা নিজেই। ঘটনাটি নিয়ে নোয়াখালী জুড়ে বইছে আলোচনার ঝড়। স্বরেজমিনে গিয়ে জানতে চাইলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

ঘটনাটি ঘটে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের সেলিম বাজার বেলার সমাজ নামক স্থানে। থানা সূত্রে ও স্বরেজমিনে গিয়ে জানা যায়, ভোলা জেলার মনপুরা থানার বাতানখালি গ্রামের ৫নং ওয়ার্ডে শাহজাহানের পুত্র মিল্লাদ (৩৮) ও পাশ্ববর্তি সাকুরিয়া গ্রামের ১নং ওয়ার্ডের মৃত আবদুর রশিদের মেয়ে কহিনুর বেগম (৩০) প্রায় ১৫ বৎসর আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামী মিল্লাদ যৌতুকের দাবীতে অনেক সময় মারধর করতো। বিগত কয়েক বৎসর ধরে মিল্লাদ তার ৩ সন্তানকে নিয়ে ভোলার মনপুরা থেকে নোয়াখালীর মাইজদী শহরে একটি ভাড়া বাসায় বসবাস করেন। পেশায় মিল্লাত একজন অটোরিক্সা চালক। বেশ কিছুদিন থেকে পুনরায় যৌতুকের দাবীতে তার স্ত্রী কহিনুর বেগমকে নির্যাতন শুরু করে। এতে কহিনুর বেগম ভাড়া বাসায় থাকতে অস্বীকৃতি জানালে ঘটনার স্থলে মিল্লাদ আগে থেকে ক্রয়কৃত বাড়িতে নিয়ে আসে। আসার পর দিন থেকে পারিবারিক কলহের জের ধরে গত ২রা মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে কহিনুর কে গলায় শাড়ি পেঁচিয়ে হত্যা করে ঘরের ভিতরে আংশিক গর্ত করে অর্ধ মাটি চাপা দিয়ে রাখেন।

শুক্রবার (৩ মার্চ ) দিনভর পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হন মিল্লাদ। বাচাঁর জন্য তার পিতা শাহজাহান ও তাঁর ভগ্নিপতি মন্নান ডুবাইওয়ালার কাছে খুনের কথা স্বীকার করেন, এতে তারা মিল্লাদ কে বাঁচানোর আশ্বাস দিয়ে স্থানীয় সেলিম বাজারের সেক্রেটারী আবুল কাশেম ও ইউপি চেয়ারম্যান আবুল বাশার মঞ্জু চর জব্বার থানায় খবর দিলে রাত ৯টার দিকে এসআই মোঃ ইকবাল হোসেন ও এসআই সফিকুল সহ একটি ফোর্স রাত ১২টায় ঘটনার স্থলে পৌছে লাশটি উদ্ধার করে ঘাতক মিল্লাদকে নিয়ে থানায় আসেন। ঘাতক মিল্লাদ প্রাথমিক ভাবে খুনের ঘটনা স্বীকার করেন।

এ ব্যাপারে মৃত কহিনুর বেগমের ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে চর জব্বার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং- ০২/১৭।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিজাম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠায় এবং ঘাতক মিল্লাদকে থানা হাজতে রাখা হয়। তার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা হয়েছে।

গ্রেফতারকৃত মিল্লাদের সাথে খুনের বিষয়ে জানতে চাইলে সে খুনের ঘটনার বর্ণনা দিয়ে বলেন, শহরে ভাড়া বাসায় থাকা অবস্থায় অজ্ঞাত কিছু ব্যক্তির সাথে পরকিয়ায় লিপ্ত হয় কহিনুর বেগম। এতে সে বাধা দিলে প্রায় তাদের দুইজনের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। ঘটনার দিন এসব বিষয় নিয়ে বাকবিতন্ডের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কহিনুর বেগমকে হত্যা করেন তিনি।

https://youtu.be/4NNYIYfXdNs

এই সংক্রান্ত আরো সংবাদ

ভিক্ষুকে সয়লাভ নোয়াখালীর শহর

নোয়াখালী জেলা শহর মাইজদী এখন ভিক্ষুকের শহরে পরিণত হয়েছে। যদিওবিস্তারিত পড়ুন

নোয়াখালীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ

পেট্রলবোমা হামলার মামলায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাবিস্তারিত পড়ুন

নোয়াখালীতে মাজারের খাদেমকে গলা কেটে হত্যা

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় সোনা মিয়া নামের এক ব্যক্তিকে কুপিয়ে ওবিস্তারিত পড়ুন

  • ঘটনাটি ছোট বোন ও ভাই ছাড়া আর কেউ জানতনাঃ নোয়াখালীতে নির্যাতন শেষে স্ত্রীকে তালাক নোটিশ
  • নোয়াখালী থেকে ছেড়ে যাওয়া ড্রীম লাইন গাড়ী সড়ক দুর্ঘটনায় আহত ২০, নিহত-১
  • নোয়াখালীতে ৬ পা বিশিষ্ট বাছুরের জন্ম, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
  • নোয়াখালী এক্সপ্রেস ট্রেনে আগুন, মালামাল পুড়ে ছাই
  • বিভাগ হলে শুধু নোয়াখালী নয়, বরং সারা বাংলাদেশের অর্থনীতি সমৃদ্ধি হবে। (ভিডিও দেখুন)
  • স্বামীকে হত্যার পর স্ত্রীর আত্মহত্যার চেষ্টা
  • নোয়াখালীতে গৃহকর্মী ও যুবকসহ ২টি লাশ উদ্ধার
  • নোয়াখালীতে শিক্ষার্থী-পুলিশ ব্যাপক সংঘর্ষ, অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা
  • নোয়াখালীতে ভারী বর্ষণের কৃষকের ভাগ্য পানিতে
  • নোয়াখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যা !! মামলা দায়ের
  • নোয়াখালীর দুই শিশু সন্তানের জননীকে বাথরুমে নিয়ে গলাকেটে হত্যা !!
  • নোয়াখালীতে দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ