মঙ্গলবার, মে ৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

পৃথিবীতে ঘটে যাওয়া কিছু অবিশ্বাস্য ও রহস্যজনক ঘটনার ছবির কথা..!!

পৃথিবীতে প্রতিনিয়ত ঘটে যাচ্ছে নানান ঘটনা, সাক্ষী হিসেবে সেসব ঘটনার কিছু স্থির চিত্র রয়ে যাচ্ছে, আজ আমরা আপনাদের অবিশ্বাস্য কিছু ঘটনার ছবির বিষয়ে জানাব।


অবিশ্বাস্য প্রথম ছবিঃ এখানে আপনি দেখতে পাচ্ছেন একটি অগ্নি কুণ্ডলীর ছবি যেখানে আগুনের ধোঁয়াটি অনেকটাই বিশাল এক দানবের মত রূপ নিয়েছে। ধোঁয়ার কুণ্ডলীর ফাঁক দিয়ে আগুনের আভা দেখা যাচ্ছে যা অনেকটাই অগ্নি দানবের চোখের মতোই।


অবিশ্বাস্য দ্বিতীয় ছবিঃ এটি একটি দ্বীপকে ঘিরে আকাশে খেলা করা একটি মেঘের অবস্থান দেখাচ্ছে , দেখে মনে হচ্ছে ঐ দীপে সত্যিকারের মেঘ দূতের আবির্ভাব হয়েছে।


অবিশ্বাস্য তৃতীয় ছবিঃ এখানে দেখুন একদল পর্যটক জাহাজের উপর থেকে সাগরে কত কাছ থেকে তিমি দেখছে। তিমি টি খেলা করতে করতে দর্শনার্থীদের খুব কাছে চলে এসেছে ফলে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। তিমিটি এতই বিশাল যে এর সামান্য নড়া চড়ায় সম্পূর্ণ জাহাজ দুমড়েও যেতে পারে।


অবিশ্বাস্য চতুথ ছবিঃ এটি একটি পারমাণবিক চুল্লীর ছবি এটি আকাশ থেকে তোলা হয়েছে এখানে পারমাণবিক চুল্লীর নির্গত ধোঁয়া এবং মেঘ মালা একই সাথে মিশে যাচ্ছে এবং তৈরি করেছে অসাধারণ এক আবাহ !


অবিশ্বাস্য পঞ্চম ছবিঃ এটি একটি দ্বীপে অবস্থিত বিশাল খাড়া উঁচু পাহাড়। সম্পূর্ণ পাহাড়টি পাথরের। ঠিক ভাবে খেয়াল করে দেখলে দেখবেন পাহাড়ের চূড়াতে এক ব্যাক্তি সাইকেল নিয়ে কসরত করছেন। বিষয়টি যতই সোজা মনে হোক না কেন ঐ সাইকেল আরোহীর বুকের পাটা আছে বলতেই হবে !!!


অবিশ্বাস্য ষষ্ঠ ছবিঃ এটি একটি হেলিকপ্টার উড্ডয়নের মোহড়া। ৪টি হেলিকপ্টার উড়তে উড়তে এতই কাছা কাছি চলে এসেছিল যে এরা নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সাথে ভয়ংকর সংঘর্ষে জড়িয়ে যায়।


অবিশ্বাস্য সপ্তম ছবিঃ ছবিটি একটি ফটোগ্রাফির কারসাজি! দেখে মনে হচ্ছে এক লোক দাড়িয়ে আছে তবে ঠিক ভাবে খেয়াল করতে এটি অদৃশ্য মনে হবে।


অবিশ্বাস্য অষ্টম ছবিঃ এটি একটি কোরিয়ান বাহিনীর মার্চ পাসের ছবি। ছবিটি দেখে বুঝা যাচ্ছে সামরিক বাহিনীর ছন্দ এবং নিমন তান্ত্রিকতা কতটা প্রবল !


অবিশ্বাস্য নবম ছবিঃ এটা সিঙ্গাপুর চাঙ্গি বিমান বন্দরএ এক টারমিনাল থেকে আরএক টারমিনালে যাবার রাস্তা ।


অবিশ্বাস্য দশম ছবিঃ এটি একটি যুদ্ধ জাহাজ থেকে যুদ্ধ মোহড়া চলাকালে কামানের গোলার নিক্ষেপণের দৃশ্য।


অবিশ্বাস্য একাদশ ছবিঃ এটি একটি পাহাড়ের ছবি দেখে মনে পড়ছে বিখ্যাত আভাতার ছবির কথা? হ্যাঁ ঐ ছবিতে পরিচালক জেমস ক্যামেরুন এমন কিছু পাহাড় ব্যবহার করেছিলেন।


অবিশ্বাস্য দ্বাদশ ছবিঃ প্রথম দেখে সবার মনে হবে এটি একটি এঁকে বেঁকে চলে আসা সাপের ছবি! আসলে না এটি একটি নদী। প্রকৃতির কি অপরূপ সৃষ্টি দেখুন !

এই সংক্রান্ত আরো সংবাদ

পৃথিবীর সব প্রাণী ধ্বংস হবে কবে, জানালেন বিজ্ঞানীরা

পৃথিবীতে কোনো প্রাণী বা প্রজাতিই স্থায়ী নয়। একদিন না একদিনবিস্তারিত পড়ুন

এটিএম থেকে টাকার পরিবর্তে কী বের হচ্ছে?

এটিএম বুথের মেশিন থেকে টাকাই তো বের হওয়ার কথা। কিন্তুবিস্তারিত পড়ুন

৩৩ বছরে ছুটি নিয়েছেন মাত্র একদিন

১৯৪০-এ ভিক্টোরিয়া হাসপাতালে নার্সিংয়ে হাতেখড়ি। দু’টি বিশ্বযুদ্ধ, ২৪ বার প্রধানমন্ত্রীবিস্তারিত পড়ুন

  • লজ্জায় লাল হয়ে যায় পাখিও
  • দুই হাতের হৃদয়রেখা মিলে গেলে কি হয় জানেন?
  • ৩২১ থেকে ওজন কমিয়ে ৮৫!
  • রং নম্বরে প্রেম, বাধা হয়ে দাঁড়ায়নি ঝলসে যাওয়া মুখ
  • পানিতে ভেসে উঠলো অলৌকিক হাত!
  • ১৫ বছরে একবার ফোটে ‘মৃত্যুর ফুল’
  • চা বিক্রেতা এখন ৩৯৯ কোটি টাকার মালিক
  • একটি মাছের বিষে মারা যেতে পারে ৩০ জন
  • মোবাইল কিনতে ছয় সপ্তাহের শিশুকে বিক্রি
  • পরকীয়ায় জড়াচ্ছে নারীরা প্রধান যে তিনটি কারণ নেপথ্যে
  • ২৪০০ কেজি খিচুড়ি রান্না হয় যেখানে দৈনিক !
  • পরীক্ষায় ফেল করলেই বিবাহ বিচ্ছেদ