শুক্রবার, মে ৩, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিয়ের পর তার ভালোবাসা কমে গেছেঃ জ্যাকুলিনের লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার

জ্যাকুলিন মিথিলা ৪
নানাভাবে আলোচিত-সমালোচিত মডেল জ্যাকুলিন মিথিলা আত্মহত্যা করেছেন। জানা গেছে, গত শুক্রবার সকালে চট্টগ্রামের বন্দর থানার নিজ বাড়িতে গলায় ওড়ানা পেঁচিয়ে আত্মহত্যা করেন এই সমালোচিত মডেল । পারিবারিক সূত্র এ তার আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন। তার বাবা স্বপন শীল এ ঘটনায় থানায় ডায়েরি করেছেন।

মিথিলার বাবা স্বপন শীলও বিষয়টি নিশ্চিত করে জানান, “মিথিলা মারা গেছে। গলায় দড়ি দিয়ে সে আত্মহত্যা করেছে। এর আগে সে ঘুমের ওষুধ খেয়েছিল। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা এখনই বলতে চাচ্ছি না”

এদিকে ঘটনার ৪ দিন পর আজ মঙ্গলবার বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, “গত শুক্রবার নিজ বাসায় আত্মহত্যা করেছেন মডেল জ্যাকুলিন মিথিলা। ঘটনার দিনই তার লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিলো। পরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ”

ওসি আরও জানান, “জ্যাকুলিনের লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে ‘আমি ভালোবেসে বিয়ে করেছিলাম। বিয়ের পর তার ভালোবাসা কমে গেছে। ’ এ ঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচনার দায়ে একটি মামলা দায়ের করা হয়েছে। ”

এরপর পুলিশের এই কর্মকতা বলেন, “এই মৃত্যুর কারণ হিসেবে স্বামীর সঙ্গে তার ঝগড়াকেই উল্ল্যেখ করা হয়েছে। তবে মামলায় মিথিলার প্রকৃত নাম দেওয়া হয়েছে জয়া শিল। আর সেখানে তার বয়স দেওয়া হয়েছে ২২ বছর। মীঠীলাড় স্বামীর নাম উৎপল রায়। স্বামীর বাড়ি ফটিকছড়ি। স্বামীর সঙ্গে তার প্রায়ই ঝগড়া লাগতো। এই কারণে সে আত্মহত্যা করেছেন। ”

এদিকে জানা গেছে, মিথিলার স্বামী উৎপল রায় একজন সরকারি চাকরিজীবী। তাদের মধ্যে সাত বছরের প্রেম ছিল। গত বছরের নভেম্বর মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে সবসময়ই মনোমালিন্য চলতে থাকে।

জ্যাকলিন মিথিলার জন্মস্থান এবং শৈশব কেটেছে ফেনীতে। তার পিতা স্বপন শীল পেশায় নাপিত। জ্যাকলিন কৈশোরের শুরুতে তিনি চট্টগ্রামে চলে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন। সর্বশেষ পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবির আইটেম গানে নাচেন তিনি।

মিথিলা প্রতিনিয়ত ফেসবুক লাইভে এসে নিজেকে খোলামেলা ভঙ্গিমায় প্রকাশ করেছেন। এর ফলে বিতর্কের মুখে পড়েন তিনি। নিজেকে বাংলাদেশের সানি লিওনি হিসেবে আখ্যা দিয়েছিলেন তিনি নিজেই। খোলামেলা ছবি ও সল্প পোষাকে নিজেকে ফেসবুক লাইভে এনে অল্প সময়েই বিতর্কিত তারকা হিসেবে খ্যাতি পেয়েছিলেন জ্যাকলিন মিথিলা।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?