মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাজধানীতে পুলিশের গুলিতে গাড়ি চালক নিহত

রাজধানীর হাতিরঝিল সিদ্দিক মাস্টারের ঢালে পুলিশ গুলিতে ইউসুফ আলী হাওলাদার (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের পরিবারের অভিযোগ, পুলিশ তাকে ধরে নিয়ে কোন কারণ ছাড়া গুলি করে হত্যা করেছে।

তবে পুলিশের দাবি, মঙ্গলবার ভোরে ছিনতাইকাজে বাধা দেয়ার সময় সংঘটিত ‘বন্দুকযুদ্ধ’ ইউসুফ আলী হাওলাদার গুলিবিদ্ধ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় জাতীয় অর্থপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) সোমবার বিকালে মারা যান। পরে ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

নিহতের স্ত্রী রোকসানা আক্তার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তার স্বামী পরিবারের অন্য সদস্যদের নিয়ে আগারগাঁওয়ের ৩৭০ নম্বর বাসায় ভাড়া থাকেন। তিনি প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রবিবার রাত ১১টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ ৬০ ফিট রাস্তা থেকে কোনো কারণ ছাড়া তার স্বামীকে ধরে নিয়ে যায়। সোমবার বিকাল ৩টার দিকে অজ্ঞাত পরিচয়ের একজন মোবাইল ফোনে জানান, তার স্বামী থানায় আটক আছেন। থানায় গিয়ে দেখেন তার স্বামী সুস্থ অবস্থায় হাজতে আটক। ঐ সময় স্বামী তাকে জানান, জোর করে তাকে ধরে আনা হয়েছে। পুলিশ তাকে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করতে বলছে। থানা থেকে ছাড়িয়ে নিতে হলে ১০ হাজার টাকা পুলিশকে দিতে হবে। পরে তিনি থানা থেকে বাসায় চলে আসেন।

রোকসানা আক্তার বলেন, মঙ্গলবার ভোরে জাতীয় অর্থপেডিক হাসপাতালের এক স্টাফ মোবাইল ফোনে তাকে জানান, তার স্বামী গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। সকালে হাসপাতালে গিয়ে তিনি দেখেন স্বামীর ডান পায়ে দুটি গুলি লেগেছে। তাকে পুলিশ পাহারায় রাখা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

এসব অভিযোগ প্রসঙ্গে তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া জানান, মঙ্গলবার ভোরে হাতিরঝিল সিদ্দিক মাস্টারের ঢালে প্রাইভেটকারে চার ছিনতাইকারী ছিনতাই করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়। চিকিত্সাধীন অবস্থায় ঐ ছিনতাইকারী জাতীয় অর্থপেডিক হাসপাতালে বিকালে মারা যায়।

প্রসঙ্গত সোমবার রাতে পল্টন এলাকায় মল্লিক প্লাজার পাশে পুলিশের গুলিতে শামীম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়। পুলিশ দাবি করে, নিহত শামীম ঘটনার সময় এক পথচারীর কাছ থেকে ১ লাখ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছিল।

এই সংক্রান্ত আরো সংবাদ

বাংলাদেশ ব্যাংক ও দুদকের ৭২ কর্মকর্তার চাকরি ছাড়ায় নানা আলোচনা

বাংলাদেশ ব্যাংক ও দুর্নীতি দমন কমিশনের ৭২ কর্মকর্তা চাকরি ছেড়েছেন।বিস্তারিত পড়ুন

রাজধানীর শিশু হাসপাতালে আগুন

রাজধানীর আগারগাঁওয়ে ঢাকা শিশু হাসপাতালে আগুন লেগেছে। আজ শুক্রবার দুপুরবিস্তারিত পড়ুন

বায়ু দূষণ: শীর্ষস্থানে বাংলাদেশ, দ্বিতীয় স্থানে পাকিস্তান

বায়ুদূষণ বিশ্বজুড়ে এক মহামারি আকার ধারণ করেছে। দক্ষিণ এশিয়ার তিনবিস্তারিত পড়ুন

  • ক্ষমা চেয়ে নিচ্ছি, তাড়াহুড়োয় ভুল হয়ে গেছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
  • রাস্তায় ইফতার করলেন ডিএমপি কমিশনার
  • অবশেষে ডিএনএ পরীক্ষায় জানা গেল অভিশ্রুতি নাকি বৃষ্টি
  • তিন অপহরণকারী আটক, অপহৃত শিশু উদ্ধার !
  • ধর্ষণ করার আগে ছাত্রীটিকে দল বেঁধে মারধর করল
  • কখনো অঝর ধারায়, কখনো বা থেমে থেমে বৃষ্টি, ভোগান্তি সারাদিন
  • অধরা সিদ্দিকুরের দুর্দশায় দায়ী পুলিশরা
  • রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত ২
  • মতিঝিলে জনতা টাওয়ারে আগুন
  • মিরপুর ও আশপাশের এলাকায় আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না