মঙ্গলবার, মে ৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সে রাতে ঠিক কী কী ঘটেছিল, জেরায় চাঞ্চল্যকর তথ্য জানালেন বিক্রম

গ্রেফতার হওয়ার আগে প্রথম দফায় তিনদিনের জিজ্ঞাসাবাদে বিক্রম প্রতিটি ঘটনার কথা অস্বীকার করেছিলেন কিংবা এড়িয়ে গিয়েছিলেন। এবার পুলিশি হেফাজতে জেরায় তিনি উল্টোপথে হেঁটেছেন বলেই দাবি পুলিশের।

এত সহজে ‘কাজ হয়ে যাবে’, তা নাকি ভাবতে পারেনি পুলিশ! তিনদিন-তিনরাত অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে জেরার পর তদন্তকারীদের দাবি, মডেল সোনিকা সিংহ চৌহানকে অনিচ্ছাকৃত খুনের মামলায় বিক্রমের ‘স্বীকারোক্তি’ পাওয়া গিয়েছে এবং চার্জশিটে তারই প্রতিফলন ঘটবে। সেই প্রস্তুতি চলছে।

গ্রেফতার হওয়ার আগে প্রথম দফায় তিনদিনের জিজ্ঞাসাবাদে বিক্রম প্রতিটি ঘটনার কথা অস্বীকার করেছিলেন কিংবা এড়িয়ে গিয়েছিলেন। এবার পুলিশি হেফাজতে জেরায় তিনি উল্টোপথে হেঁটেছেন বলেই দাবি পুলিশের। সেকারণে তাঁকে ফের তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়নি বলে যুক্তি পুলিশমহলের।

এক তদন্তকারী জানান, অনিচ্ছাকৃত খুনের ধারা যুক্ত হওয়ার পর মাত্রাতিরিক্ত জোরে গাড়ি চালানোর বিষয়টি নিয়ে বিক্রমের বয়ান ছিল জরুরি। মে মাসের গোড়ায় টালিগঞ্জ থানায় এসে বিক্রম বার বার জোরে গাড়ি চালানোর বিষয়টি অস্বীকার করেছিলেন। গত শুক্রবার থানায় জেরা শুরু হতেই প্রথমে তিনি পুরনো কথারই পুনরাবৃত্তি শুরু করেন। কিন্তু তাঁর সামনে ফরেন্সিক রিপোর্ট রেখে বলা হয়েছিল, রিপোর্ট বলছে, ঘণ্টায় ১০৫ কিলোমিটার বেগে গাড়ি চালিয়েছিলেন তিনি। তদন্তকারীদের দাবি, বিক্রম জানান, তিনি জোরে গাড়ি চালিয়েছিলেন এবং ‘অভ্যাসবশত’ তা করেছিলেন। ওই গতিতে গাড়ি চালালে দুর্ঘটনা ঘটতে পারে বলেও তিনি তদন্তকারীদের সঙ্গে ‘একমত’ হন।

দুর্ঘটনার আগে মদ্যপান প্রসঙ্গে বিক্রম তদন্তকারীদের সঙ্গে বিরোধে যাননি বলেও এক তদন্তকারীর দাবি। তাঁর বক্তব্য অনুযায়ী, জেরায় জানতে চাওয়া হয়েছিল, বিক্রম কেন মদ খাওয়ার কথা সাংবাদিক বৈঠকে অস্বীকার করেছিলেন এবং থানায় গিয়ে বলেছিলেন যে অল্প মদ খেয়েছিলেন। তদন্তকারীদের দাবি, বিক্রম তাঁদের জানান যে, তিনি সে রাতে মদ খেয়েছিলেন। তবে পুলিশ যে নাইটক্লাবের সিসিটিভি ফুটেজ বার করবে বা মদের বিল সংগ্রহ করবে কিংবা সোনিকার বন্ধুরা যে বিচারকের কাছে গোপন জবানবন্দি দেবেন, তা তিনি বুঝতে পারেননি।

কলকাতা পুলিশের এক কর্তার দাবি, ঘটনার পুনর্নির্মাণেও যথেষ্ট সাহায্য করেছেন বিক্রম। গভীর রাতে দক্ষিণ কলকাতার নাইটক্লাব থেকে তাঁর কসবার বাড়ি হয়ে লেক মলের কাছে ঘটনাস্থল পর্যন্ত দু’ঘণ্টার পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দিয়েছেন অভিনেতা।

তদন্তকারীদের দাবি, বাড়ির কাছে দীর্ঘ সময় গাড়িতে সোনিকার সঙ্গে সময় কাটানো প্রসঙ্গে বিক্রম জানান, পরদিন সোনিকার বেঙ্গালুরু চলে যাওয়ার কথা ছিল। তাই প্রায় পৌনে এক ঘণ্টা তাঁরা পুরনো দিনের গল্প করেছিলেন। একইসঙ্গে বিক্রম দাবি করেছেন, তাঁদের মধ্যে কোনও মন কষাকষি বা বচসা হয়নি। তিনি ঠিক করেছিলেন, রাসবিহারী, হাজরা, গোপালনগর, আলিপুর হয়ে ওয়াটগঞ্জে সোনিকার বাড়িতে পৌঁছে দেবেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?