সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

হাবিব ও তিশার কাছে রেহানের প্রশ্ন

ঘর ভাঙা নিয়ে সম্প্রতি মডেল-অভিনেত্রী তানজিন তিশার দিকে অভিযোগের আঙ্গুল তোলেন সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান। কিন্তু তাঁর এই অভিযোগটি প্রত্যাখ্যান করেছেন তিশা। বিষয়টি বর্তমানে শোবিজ অঙ্গনে বেশ আলোচনার ঝড় তুলেছে। আর এই বিষয়কে কেন্দ্র করে একে অন্যকে দোষারোপ করে ফেসবুকেও স্ট্যাটাস দিচ্ছেন তারা। এবার সেই বিষয়টা নিয়ে হাবিব ও তিশার কাছে ফেসবুকে প্রশ্ন রাখলেন রেহান। তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

আচ্ছা! এবার তাহলে আমারও দুইটা প্রশ্ন হাবিব ওয়াহিদ আর তিশার কাছে!! প্রথমে হাবিবকে করি! আপনি স্ট্যাটাসে খুব সাহসের সাথে বলেন! আপনি আশ্চর্য হয়েছেন যে কেনই বা আমি ‘আফটার ডিভোর্স’ এসব বলছি? কথাটা কি বুঝে লিখেছেন? তাহলে একটা কথা বলতে চাই, আপনার কোন আইনে লেখা আছে যে ‘আপটার ডিভোর্স’ একটা মেয়ে গালি খেলেও চুপ করে সহ্য করবে অথবা করতে হবে? আমি ববং প্রতিবার আশ্চর্য ছিলাম যে আমাকে কেন এভাবে বাজে গালি দিয়ে আক্রমন করে আপনার প্রিয়তমা???? এটার উত্তরটা কি দিয়েছেন এখনও?

এখন প্রশ্ন তিশা তোমাকে! তোমার স্ট্যাটাসে লিখেছো, একবার গালি দিয়েছো। আরে মিথ্যুক মেয়ে, কয়বার দিয়েছো সেটা তো তুমি জানো, আমি জানি আর হাবিব। আর প্রমাণ তো আছেই, আবার বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ইন্টারভিউতে বলেছো, আমি কেন রেহানকে কল করবো ইত্যাদি ইত্যাদি, ও তো সাধারণ একটা মেয়ে। এই যে শোনো, তুমি আমাকে বলেছো আমি ‘লাইমলাইটে’ আসতে চাই। আরে তুমি কাজ করো মিডিয়াতে, এসব পলিসি তুমি জানো। আমি এসব চিন্তা করি না। আর যে তোমার হাবি’র (হাবিবকে তোমার দেওয়া আদরের নাম) সাথে ৫ বছর সংসার করে মিডিয়াতে আসিনি, আবার এখন??? হা হা হা হা, আসলে তো মানসিক পাগল তুমি, তাই তো বলো রেহান হাবিবের ‘পাস্ট’। আর এই কথা বলে তুমিই হাবিবের ‘পাস্ট’ নিয়ে সব সময় ‘ইনসিকিউরড’ থাকো! ‘ইয়েস’! ‘পাস্ট’ ঠিক আছে, কিন্তু এটা ভুলোনা যে আমাদের একটা সন্তান আছে। যোগাযোগ তো থাকবেই একটা। যতদিন হাবিব আলিমকে (হাবিব-রেহানের সন্তান) ভালোবাসবে।

তাহলে তুমি কেন মেনে নিচ্ছো না! আর তোমারও ফ্যামিলি আছে! মান সম্মান আছে! তাহলে ফ্যামিলিকে আর ছোট করো না। অবিবাহিত মেয়ে ‘লিভ টুগেদার’ করে। আর প্রেমের অভিজ্ঞতা কয়টা আছে তা আমাকে নিজের মুখে বলেছিলে। তাও আবার তার মধ্যে একজন বিবাহিত সেলিব্রিটিও ছিল। বাহ! আমাকে প্রতিবার বলতে, তোমার আর হাবিবেরটা ”হ্যাভেনলি আর ডেঞ্জারাস লাভ”। কারও কোনো পাওয়ার নাই নষ্ট করার। তাহলে আর দেরি না করে মুসলিম মেয়ে যদি হয়ে থাকো, তাহলে ‘লিভ টুগেদার’ না করে রিলেশনটাকে অন্তত জায়েজ করো! খালি ‘পিওর লাভ ডেঞ্জারাস লাভ’ বললে হবে? প্রমাণ করো ভাই, তোমার ‘ডেঞ্জারাস পিওর লাভ’!!! শুভ কামনা তোমার জন্য যেন ভালো পথে চলো!

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল