শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আহসান হাবিব পেয়ার, আধুনিক ‘লালসালু’!(ভিডিও)

পৃথিবীর সৃষ্টিলগ্ন থেকেই মানবতা বিষয়টি চলে এসেছে। মানবতা ছাড়া কোন সমাজ চলতে পারে না। সেই মানবতাকেই পুঁজি করে নিজের স্বার্থ হাসিল করেন অনেকে।

সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হওয়া আহসান হাবিব পেয়ার ধর্মের লেবাস ও মানবতাকে ব্যবহার করেই ভয়ঙ্কর প্রতারণা করেছেন।

আহসান হাবীব পেয়ার নামের ওই তরুণ ভণ্ড পীর দরিদ্র অসহায় মানুষকে নিয়ে এবং ধর্মীয় আবেগঘন প্রতিবেদন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে প্রচার করে অর্থ উপার্যন করতো।

পেয়ার অসহায় মানুষের কাছে গিয়ে তাদের সাহায্য করতেন। এখানে সু-কৌশলে তিনি প্রতারণা করতেন। প্রথমে পেয়ার অসহায় মানুষকে সাহায্য করে তা ভিডিও করতেন। আর ওই ভিডিওতে কৌশলে পেয়ার তার মোবাইল নাম্বার ও ব্যাংক অ্যাকাউন্টে এবং বিকাশ নাম্বার প্রচার করতেন। সাধারণ দানশীল মানুষ ওই অসহায় ব্যক্তির ভিডিও দেখে আহসান হাবিব পেয়ারের সঙ্গে যোগাযোগ করে ইউটিউবে প্রকাশিত বিকাশ নাম্বার ও ব্যাংক অ্যাকাউন্টে সাহায্য পাঠাতেন কিন্তু পেয়ার ওই টাকা অসহায় ব্যক্তিকে না দিয়ে নিজের পকেট ভারী করতেন।

সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভি ভণ্ডপীর হাবিবকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছেন সেখানে দেখা গেছে, ভণ্ডপীর পেয়ার বিভিন্ন মানুষের কাছ থেকে ১ কোটিরও বেশি টাকা নিয়ে মাত্র ২ লাখ ৭৬ হাজার টাকা অসহায় ব্যক্তিদের সাহায্য করেছেন।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বেশ কয়েকজন তরুণীর সঙ্গে তৈরি করেন প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তা ভিডিওতে ধারণ করেন। এরপর সংশ্লিষ্ট তরুণীদেরকে ব্ল্যাকমেইল করে টাকা আদায় করতেন এই ভণ্ডপীর।

তরুণী থেকে শুরু করে গৃহবধূরাও রক্ষা পায়নি পেয়ারের প্রতারণা থেকে। তার সুন্দর চেহারা ও মিষ্টি কথার ফাঁদে পড়ে তরুণী ও নারীরা আকৃষ্ট হয়ে অভিসারে মিলিত হয়েছেন অনেকে। এই অভিসারের অন্তঃরঙ্গ মূহুর্তগুলো ভিডিও করে মোটা অঙ্কের চাঁদা দাবি করতেন এই ভণ্ডপীর।

এছাড়াও তিনি নারীদের নিয়ে বড় ধরণের ব্যসায় প্ল্যানও করেছিলেন। তবে এই ব্যবসা শুরু করার আগেই পুলিশের হাতে আটক হন তিনি।

এছাড়াও জিন ছাড়ানোর নামেও নারীদের খুব বাজেভাবে স্পর্শ করতো পেয়ার। জিন ছাড়ানোর প্রতারণা করেও মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন তিনি।

কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে এ বিষয়ে অনুসন্ধান চালায় যমুনা টিভি। ভণ্ডপীর পেয়ারের সকল অনৈতিক কর্মকাণ্ড ফুটে উঠেছে যমুনা টিভির ৩৬০ ডিগ্রী অনুষ্ঠানে চলুন পাঠক পেয়ারের প্রতারণার বিষয়গুলো আমরা সেখান থেকে দেখে নিই। পাঠক পেয়ারের সকল অনৈতিক কর্মকাণ্ড নিজ চোখে ভিডিওতে দেখে নিন। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এই সংক্রান্ত আরো সংবাদ

মামুনুল হকের জামিন হল নাশকতা মামলায়

নাশকতার তিন মামলায় জামিন পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিববিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

বেনজীরের বিরুদ্ধে দুদকে ব্যারিস্টার সুমনের অভিযোগ 

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদেরবিস্তারিত পড়ুন

  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…
  • ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
  • ক্যাম্পে নাশকতার পরিকল্পনা, অস্ত্র-গোলাসহ ৪ গ্রেপ্তার
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • তথ্য চেয়ে সাংবাদিক জেলে: সুষ্ঠু তদন্তে জোর দিচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী
  • নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দাদা আটক নীলফামারীতে
  • সোনারগাঁয়ে ভোটকেন্দ্রে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত