শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ঘটনাস্থলে ছিলেন সাবেক স্বামী, ব্যাংক কর্মকর্তা খুন !

যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফাকে ধানমণ্ডিতে নিজ বাসার সামনে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে তিনি মারা যান। গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ঘটনার কয়েক মিনিট আগেই আরিফাকে তাঁর সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনের সঙ্গে দুটি ব্যাগ হাতে নিয়ে বাসার দিকে ঢুকতে দেখা যায়। ওই ভবনের সিসিটিভি ফুটেজে এ চিত্র ধরা পড়ে।

ঘটনার পর ঘটনাস্থল থেকে রবিনের পালিয়ে যাওয়ার সিসিটিভি ক্যামেরা ফুটেজ এনটিভি অনলাইনের হাতে এসেছে।

সিসিটিভি ফুটেজ থেকে দেখা যাচ্ছে, ১৬ মার্চ সকাল ৮টা ৪৪ মিনিটে আরিফা শর্ট জামা এবং কালো ঢোলা সালোয়ার পরে মোবাইলে কথা বলছেন। এরপর ৮টা ৪৬ মিনিটে এক ব্যক্তিকে ব্যাগ ঘাড়ে নিয়ে বের হতে দেখা যায়। তার এক মিনিট পর অর্থাৎ ৮টা ৪৭ মিনিটে ওই বাসার গেটের সামনে লুঙ্গি এবং শার্ট পরা অবস্থায় দাড়িওয়ালা এক ব্যক্তিকে কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপর ঠিক ৮টা ৪৭ মিনিট ৪৮ সেকেন্ডে আরিফার সাবেক স্বামী রবিনকে প্যান্ট শার্ট ইন করা এবং জুতা পায়ে দিয়ে ভেতরে প্রবেশ করতে দেখা যায়। এ সময় রবিনের হাতে ছিল একটি লাল রঙের প্লাস্টিকের র‍্যাক আর অপর হাতে ছিল একটি সাদা রঙের বস্তা যার ভেতরে বালতির মতো কিছু দেখা যাচ্ছিল। এ সময় আরিফাকে রবিনের ঠিক পেছন পেছন একটি সবুজ রঙের এবং একটি সাদা কালো চেকের ব্যাগ হাতে নিয়ে যেতে দেখা যাচ্ছে। এ সময় লুঙ্গি ও শার্ট পরা অবস্থায় দাড়িওয়ালা এক ব্যক্তি পাশেই দাঁড়িয়ে ছিলেন। কিছু সময় পর তিনি গেট দিয়ে বাইরে বের হয়ে যান।

এরপর প্রায় চার মিনিট সময় ধরে আর কিছুই নেই। ঠিক সকাল ৮টা ৫১ মিনিট ২৫ সেকেন্ডে রবিনকে খালি হাতে দ্রুত গেটের দিকে দৌড়ে পালাতে দেখা যায়। এ সময় মেইন গেট বন্ধ ছিল কিন্তু ছোট গেট (কেচি গেট) খোলা ছিল, তার মধ্য দিয়েই রবিন বের হয়ে যায়। রবিন বের হয়ে যাওয়ার পর ঠিক ২৫ সেকেন্ড পর সেই লুঙ্গি ও শার্ট পরা দাড়িওয়ালা ব্যক্তি আর তার সঙ্গে হাফশার্ট ও প্যান্ট পরা একজনকে দ্রুত ভেতরে ঢুকতে দেখা যায়। এরপর আশপাশের মানুষ গিয়ে দেখেন আরিফা গলা কাটা অবস্থায় বাসার নিচতলার সিঁড়িতে পড়ে আছেন। এরপর ৮টা ৫৩ মিনিটে হাফগেঞ্জি ও টাউজার পরা এক ব্যক্তিকে দ্রুত মেইন গেট খুলে একটি রিকশা ডেকে আনতে দেখা গেছে। আর সেই রিকশাতে করেই আরিফাকে ৮টা ৫৭ মিনিটে নিয়ে যেতে দেখা যায়।

দ্রুত আরিফাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরিফার ভাবি খাদিজা ইসলাম জানান, তাঁর ননদ আরিফা যমুনা ব্যাংকের মতিঝিল শাখায় চাকরি করতেন। বছর চারেক আগে রবিনের সঙ্গে প্রেম করে তাঁর বিয়ে হয়েছিল। কিন্তু বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বনিবনা ছিল না। এর জের ধরেই মাস ছয়েক আগে রবিন আরিফাকে তালাক দিয়েছে। তিনি আরো জানান, রবিন ধানমণ্ডির সেন্টাল রোডের বাসার নিচে এসে আরিফাকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে গেছে। এরপর ঢাকা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর আরিফা মারা যান।

এই ঘটনায় দায়ের করা মামলার বাদী আরিফার বড় ভাই আবদুল্লাহ আল আমিন বুলবুল জানান, আরিফা ইডেন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর পাস করার পর প্রথমে সিটি ব্যাংকে চাকরি করতেন। এরপর গত বছর এপ্রিল মাসে যমুনা ব্যাংকে যোগদান করেছিলেন। রবিনের সঙ্গে বিয়ের পর থেকেই তাঁর বোনের নানা রকম ঝামেলা হচ্ছিল। এ কারণে ছয় মাস পরই তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে।

সিসিটিভি ফুটেজে তাদের একসঙ্গে বাসায় ঢুকতে দেখা গেছে এই বিষয়ে বুলবুল বলেন, ‘এটা রবিনের পূর্ব পরিকল্পনা ছিল। সে কয়েক দিন আগে আমার বোনের অফিসে গিয়ে আরিফাকে বলছে তার সব জিনিসপত্র যেগুলো রবিনের কাছে আছে তা তাকে সে ফেরত দিতে আসবে। মূলত এই কারণেই রবিন পরিকল্পনা করে জিনিসপত্র নিয়ে আরিফার বাসার সামনে এসেছিল।’

আবদুল্লাহ আল আমিন বুলবুল আরো বলেন, ‘আরিফার লাশ আজ বেলা ১১টায় তাঁদের গ্রামের বাড়ি জামালাপুর জেলার মেলান্দহ থানার হাজরাবাড়ি গ্রামে দাফন করা হয়েছে।’

এই বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, ‘ব্যাংক কর্মকর্তা আরিফা খুনের ঘটনায় গতকাল রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। নিহত আরিফার বড় ভাই আবদুল্লাহ আল আমিন বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় একমাত্র আসামি হচ্ছে আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে। ঘটনার পর থেকেই রবিন পলাতক।

এই সংক্রান্ত আরো সংবাদ

মামুনুল হকের জামিন হল নাশকতা মামলায়

নাশকতার তিন মামলায় জামিন পেয়েছেন হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিববিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

বেনজীরের বিরুদ্ধে দুদকে ব্যারিস্টার সুমনের অভিযোগ 

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদেরবিস্তারিত পড়ুন

  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…
  • ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ
  • ক্যাম্পে নাশকতার পরিকল্পনা, অস্ত্র-গোলাসহ ৪ গ্রেপ্তার
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • তথ্য চেয়ে সাংবাদিক জেলে: সুষ্ঠু তদন্তে জোর দিচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী
  • নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দাদা আটক নীলফামারীতে
  • সোনারগাঁয়ে ভোটকেন্দ্রে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত