শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রোববারের গুরুত্বপূর্ণ সংবাদ

…ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট জিতে ইতিহাস গড়লো বাংলাদেশ। এটাই ইংলিশদের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট জয়। বাংলাদেশ ২২০, ২৯৬, ইংল্যান্ড ২৪৪, ১৬৪।

..অভিষেক টেস্টেই মেহেদী হাসান মিরাজ ১৯ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন।

…ইংলিশ ক্রিকেট দলকে দ্বিতীয় টেস্ট ম্যাচে হারিয়ে সিরিজে সমতা আনায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানালেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া অভিনন্দন জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

…জাতির দরকারে যেকোনো সময় বিএনপির সঙ্গে সংলাপ হতে পারে। কিন্তু তারা যে ইস্যুতে সংলাপ চাচ্ছে তার কোনো দরকার নেই। জানালেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

…যানবাহন চলাচলের জন্য ২০১৮ সালের শেষে খুলে দেয়া হবে পদ্মাসেতু। রোববার সচিবালয়ে এ কথা জানালেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

…সরকার জেলা পরিষদ নির্বাচনের যে প্রক্রিয়া ঘোষণা করেছে তা সংবিধানের মৌলিক বিষয়ের পরিপন্থি। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

..বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলার শুনানি আসছে ১৫ ডিসেম্বর। রোববার ঢাকার ২ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক হোসনে আরা বেগম শুনানির নতুন দিন ঠিক করেন।

…সোমবার দেশের কয়েকটি জেলায় স্থগিত থাকা ইউপি নির্বাচন হবে। এর মধ্যে নোয়াখালীর ৪৮টি, যশোরের ১১টি, ঝিনাইদহে ২টি, খাগড়াছড়িতে নবগঠিত ৩টি, কিশোরগঞ্জের ৭টি এবং রাজশাহীতে ১৬টি ইউনিয়নে নির্বাচন হবে।

…রাজধানীর ভাটারায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়।

…সৌদি আরবে নির্মাণাধীন ভবনের ছাদ ধসে দু’ বাংলাদেশি নিহত হয়েছেন। রিয়াদের আল খার্জ এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুষ্টিয়ার অরুন ও মাদারীপুরের জসিম উদ্দিন।

…শক্তিশালী ৬.৬ মাত্রার ভূমিকম্পে ফের কেঁপে উঠলো ইতালির মধ্যাঞ্চল। এর আগে গেলো বুধবার পরপর দু’বার ভূমিকম্প আঘাত হানে দেশটির মধ্যাঞ্চলে।

…কাশ্মির সীমান্তে পাকিস্তান রেঞ্জার্সের ৪টি আউটপোস্ট ধ্বংসের দাবি করেছে ভারতীয় সেনাবাহিনী। কুপওয়ারা জেলার কেরান সেক্টরে সীমান্তের ওপারে ৪টি আউটপোস্ট ধ্বংস করা হয়েছে।

…মার্কিন নির্বাচনের সপ্তাহখানেক আগে হিলারি ক্লিনটনের ব্যক্তিগত ইমেইল নতুন করে তদন্ত শুরু করার সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছে তার প্রচারণা শিবির।

এই সংক্রান্ত আরো সংবাদ

সাজেকে ডাম্প ট্রাক উল্টে ৬ শ্রমিক নিহত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে শিজকছড়া-উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রিবিস্তারিত পড়ুন

পদ্মায় গোসলে নেমে একসঙ্গে নিখোঁজ ৩ কিশোরের মরদেহ উদ্ধার

রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ তিন কিশোরের মরদেহ উদ্ধার করছে ফায়ারবিস্তারিত পড়ুন

ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল

রাজধানীর খিলগাঁওয়ে রেলগেটে ট্রেনে বাম পায়ের আঙুল কাটা পড়েছে তেল,বিস্তারিত পড়ুন

  • জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি
  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…
  • পাগলা মসজিদের দান বাক্সে এবার মিলল ২৭ বস্তা টাকা
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট অ্যালার্ট জা‌রি
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ