মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নারীরা স্বামীর কাছ থেকে গোপন রাখে যে কথাগুলো

নারীর মন নাকি দেবতারাও বোঝেন না, তাহলে স্বামী পুরুষ বুঝবেন কীভাবে? সত্যি বলতে কী, মেয়েদের যতই দুর্নাম থাকুক বেশী কথা বলার জন্য, এমন কিছু কথা আছে যেগুলো মেয়েরা নিজের স্বামীকে কখনোই বলেন না। নিজের প্রেমিক পুরুষ, নিজের অতীত, নিজের মনের ভাব ইত্যাদি সম্পর্কে এমন কিছু কথা আছে যেগুলো মেয়েরা স্বামীর কাছে সবসময়েই গোপন করে যান। চলুন, জেনে নিই এমন কিছু কথা।

১) নিজের অতীতের ব্যাপারে মেয়েরা কখনোই ১০০ ভাগ কথা স্বামীকে বলেন না। বরং কেবল সেটুকুই বলেন, যেটুকু জানা থাকলে সম্পর্কে বড় ধরণের কোন সমস্যা হবে না। প্রতিটি মেয়েই নিজের অতীতের ব্যাপার কিছু না কিছু সত্য গোপন করেই থাকেন।

২) মেয়েরা নিজের প্রথম প্রেমকে কখনো ভুলতে পারেন না, বেশিরভাগ ক্ষেত্রেই প্রথম প্রেমের জন্য আজীবন একটা গোপন আবেগ লালন করেন মনের গহীনে। কখনো কখনো গোপনে অতীতের মানুষটির খোঁজখবর করেন, যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু এই ব্যাপারটি স্বামীকে কখনোই জানাতে চান না তাঁরা।

৩) মেয়েরা কখনোই নিজের বান্ধবীদের সম্পর্কে সব সত্য কথা স্বামীকে বলেন না। বরং বেশী সুন্দরী বান্ধবীদের ক্ষেত্রে অতিরঞ্জিত কথাবার্তা বলেন যেন স্বামী তাঁদের ব্যাপারে আগ্রহী না হন। বান্ধবীদের ব্যাপারে স্বামীকে কিছু জানাতে নারাজ প্রায় সব মেয়েরাই।

৪) নিজের আত্মীয় ও বান্ধবীদের সামনে স্বামীকে নিয়ে গর্ব করতে ভালোবাসেন সব নারীই এবং প্রচুর করেনও। কিন্তু স্বামীকে এই বিষয়টি জানাতে চান না কোনমতেই।

৫) অন্য পুরুষেরা আগ্রহ নিয়ে তাকালে বা প্রশংসা করলে প্রতীক নারীই খুশি হয়ে ওঠেন, কিন্তু স্বামীর সামনে এই ভাবটি মোটেও প্রকাশ করেন না তাঁরা। বরং কিঞ্চিত বিরক্তিই প্রকাশ করেন।

৬) স্বামীকে যতই বিশ্বাস করুন না কেন, চোখের অন্তরালে একটু-আধটু গোয়েন্দাগিরি সব মেয়েই করেন। ফোন ঘেঁটে দেখা বা ফেসবুক চেক কর, একটু সন্দেহের নজরে রাখে ইত্যাদি মেয়েদের সহজাত। এই বিষয়টি আসে হারানোর ভয় থেকে।

৭) নিজের শাশুড়িকে যতই অপছন্দ করুন না কেন, এই ব্যাপারটি স্বামীকে কখনোই বুঝতে দিতে চান না মেয়েরা। আর যদি শাশুড়ি-বউয়ের মাঝে সমস্যা থাকে, তাহলে সকল মেয়েই স্বামীর কাছে নিজের দোষ রেখে ঢেকেই রাখেন।

৮) কোন মানুষই পারফেক্ট নন। বলাই বাহুল্য কোন নারীও না। কিন্তু স্বামীর সামনে নিজেকে পারফেক্ট দেখাতেই ভালোবাসেন মেয়েরা। কখনোই নিজের দোষত্রুটি, নিজের বাবার বাড়ির বদনাম বা নিজের বদ অভ্যাস স্বামীকে জানতে দিতে চান না মেয়েরা, বরং সযতনে গোপন করেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

ওডিশার প্রথম নারী মুসলিম এমএলএ সোফিয়া ফিরদৌস

ভারতের পূর্বাঞ্চলের রাজ্য ওডিশা থেকে প্রথম নারী ও মুসলিম এমএলএবিস্তারিত পড়ুন

গফরগাঁওয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শামছুন নাহার

জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ এ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মাধ্যমিক পর্যায়েবিস্তারিত পড়ুন

২৪ ঘণ্টা না যেতেই ফের কমলো স্বর্ণের দাম

একদিন না যেতেই আবারও স্বর্ণের দাম কমানোর ঘোষণা দিয়েছে জুয়েলারিবিস্তারিত পড়ুন

  • গরমে চুলের যত্ন নেবেন কীভাবে?
  • একলাফে সোনার দাম ভ‌রিতে কমলো ৩১৩৮ টাকা
  • ত্বকের দাগ দূর করার ঘরোয়া উপায়
  • দেশের বাজারে কমলো স্বর্ণের দাম
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • দুই নারী আম্পায়ারকে নিয়োগ দিচ্ছে বিসিবি
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • পরোক্ষ ধূমপান থে‌কে নারী‌দের সুরক্ষা চায় ‘নারী মৈত্রী’
  • মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের নীলা
  • মন্ত্রণালয়ের নামে ‘মহিলা’ বদলে দেয়া হচ্ছে ‘নারী’
  • তরুণীরা আবেদনময়ী সেলফি তোলেন কেন?