মঙ্গলবার, জুন ২৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হোস্টেলের সামনে থেকে তুলে নিয়ে ধর্ষণ!

ঢাকায় হোস্টেলের সামনে থেকে জোর করে গাড়িতে তুলে নিয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ শেষে ছাত্রীটিকে পুনরায় হোস্টেলের সামনে ফেলে যায় ধর্ষণকারীরা। খবর পেয়ে ছাত্রীটির মা-বাবা তাঁকে নিজ এলাকা মানিকগঞ্জের একটি হাসপাতালে ভর্তি করেছেন। গত শনিবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় মানিকগঞ্জের এক যুবককে আটক করেছে পুলিশ।

ধর্ষিত ছাত্রীর বাড়ি মানিকগঞ্জে। তিনি ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। গ্রেপ্তারকৃত যুবকের নাম আশেকুর রহমান ওরফে সবুজ। সে মানিকগঞ্জ সদর উপজেলার ঘুনা গ্রামের জহির হোসেনের ছেলে। পরিবারের অভিযোগ, সবুজ ও তার গাড়ির চালক একই উপজেলার বান্দুটিয়া গ্রামের হাসান মেয়েটিকে জোর করে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে। খোঁজ নিয়ে জানা গেছে, সামাজিকভাবে প্রভাবশালী হওয়ায় এর আগেও সবুজ একাধিক তরুণীকে যৌন হয়রানি ও নির্যাতন করেছে।

ধর্ষণের শিকার ছাত্রীর সঙ্গে আলাপ করে জানা গেছে, গত শনিবার সকাল ১০টার দিকে ঢাকায় তাঁর হোস্টেলের সামনে থেকে সবুজ ও হাসান নামের দুই যুবক জোর করে তাঁকে একটি প্রাইভেট কারে তুলে নেয়। এরপর তাঁর চোখ, মুখ ও হাত-পা বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় বাধা দেওয়ায় তাঁকে বেদম মারধর করা হয় এবং জামাকাপড় ছিঁড়ে ফেলে। এরপর বিকেল ৪টার দিকে তাঁকে আবার হোস্টেলের সামনে নামিয়ে দেয়। ছাত্রীটি জানান, ওই অবস্থায় কোনো রকমে তিনি হোস্টেলের ভেতরে পৌঁছতে পারেন। কথাগুলো বলার সময় ওই ছাত্রী কান্নাকাটি করছিলেন।

মেয়েটির মা ও বাবা জানান, খবর পেয়ে গত রবিবার গুরুতর আহত অবস্থায় মেয়েকে হোস্টেল থেকে এনে মানিকগঞ্জের একটি হাসপাতালে ভার্তি করেন। পরে তাঁরা মানিকগঞ্জ সদর থানা পুলিশের কাছে অভিযোগ করেন। মেয়েটির বাবা জানান, খোঁজ নিয়ে জানতে পেরেছেন সবুজ ওরফে আশেকুর মানিকগঞ্জের ঘুনা গ্রামের জহির হোসেনের ছেলে। আর হাসান হলো সবুজের গাড়ির ড্রাইভার। হাসানের বাড়ি মানিকগঞ্জের বান্দুটিয়া গ্রামে।

মেয়েটির বাবা অভিযোগ করেন, কয়েক দিন ধরেই সবুজ মোবাইল ফোনে ১০ লাখ টাকা চেয়ে হুমকি দিয়ে আসছিল। টাকা না দিলে তাঁর ছোট ছেলেকে হত্যা কিংবা মেয়েকে এসিড মারবে বলেও হুমকি দিচ্ছিল। তিনি দাবি করেন, এসব কথা তাঁর মোবাইল ফোনে রেকর্ড করা আছে। এ ছাড়া তাঁর মেয়ের মোবাইল ফোনে বিভিন্ন সময় অশ্লীল ভাষায় মেসেজ দিয়ে বিভিন্ন হুমকি দিত সবুজ।

মানিকগঞ্জ সদর থানার এসআই খায়রুল ইসলাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার বিকেল ৩টার দিকে সবুজকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার কিছু আলামতও পাওয়া গেছে সবুজের কাছ থেকে। তিনি জানান, হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্ত গাড়িচালক হাসানকে আটক করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এই সংক্রান্ত আরো সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা

রাজধানীর বনানী ও ভাটারায় পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহবিস্তারিত পড়ুন

চাঁদা তুলে পরিবার চালানোর অধিকার রাজনীতিবিদদের নেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুলবিস্তারিত পড়ুন

চাঁদপুরে যৌথ অভিযানে ১১ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাট এলাকা থেকে ৪৫০বিস্তারিত পড়ুন

  • কুড়িগ্রামে অবৈধ জাল বিক্রি ও মজুদের দায়ে তিনজনকে কারাদণ্ড
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুর্নীতির তেমন অভিযোগ আসেনি, হলে বিচার হবে: ওবায়দুল কাদেরের
  • সাবেক কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  • কালোবাজারি চক্রের বিরুদ্ধে র‍্যাবের গোয়েন্দার নজরদারি
  • মেয়াদোত্তীর্ণ ঔষুধ পাওয়ায় চার ফার্মেসিকে জরিমানা
  • ভুয়া ঠিকানায় জন্মসনদ নিয়েছে ১০২ রোহিঙ্গা
  • এমপি আনার হত্যা: শাহীনের দুটি গাড়ি গুলশান থেকে জব্দ
  • এমপি আনারের হত্যাকাণ্ডের ঘটনায় সত্যের খুব কাছাকাছি এসে গেছি : স্বরাষ্ট্রমন্ত্রী
  • এনআইডি জালিয়াতিতে আজিজের ভাইদের তদন্তে ইসি কমিটি
  • নারায়ণগঞ্জে জেএমবির দুই সদস্যের যাবজ্জীবন কারাদণ্ড