শনিবার, জুলাই ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে হোস্টেলের সামনে থেকে তুলে নিয়ে ধর্ষণ!

ঢাকায় হোস্টেলের সামনে থেকে জোর করে গাড়িতে তুলে নিয়ে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ শেষে ছাত্রীটিকে পুনরায় হোস্টেলের সামনে ফেলে যায় ধর্ষণকারীরা। খবর পেয়ে ছাত্রীটির মা-বাবা তাঁকে নিজ এলাকা মানিকগঞ্জের একটি হাসপাতালে ভর্তি করেছেন। গত শনিবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় মানিকগঞ্জের এক যুবককে আটক করেছে পুলিশ।

ধর্ষিত ছাত্রীর বাড়ি মানিকগঞ্জে। তিনি ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। গ্রেপ্তারকৃত যুবকের নাম আশেকুর রহমান ওরফে সবুজ। সে মানিকগঞ্জ সদর উপজেলার ঘুনা গ্রামের জহির হোসেনের ছেলে। পরিবারের অভিযোগ, সবুজ ও তার গাড়ির চালক একই উপজেলার বান্দুটিয়া গ্রামের হাসান মেয়েটিকে জোর করে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে। খোঁজ নিয়ে জানা গেছে, সামাজিকভাবে প্রভাবশালী হওয়ায় এর আগেও সবুজ একাধিক তরুণীকে যৌন হয়রানি ও নির্যাতন করেছে।

ধর্ষণের শিকার ছাত্রীর সঙ্গে আলাপ করে জানা গেছে, গত শনিবার সকাল ১০টার দিকে ঢাকায় তাঁর হোস্টেলের সামনে থেকে সবুজ ও হাসান নামের দুই যুবক জোর করে তাঁকে একটি প্রাইভেট কারে তুলে নেয়। এরপর তাঁর চোখ, মুখ ও হাত-পা বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে। এ সময় বাধা দেওয়ায় তাঁকে বেদম মারধর করা হয় এবং জামাকাপড় ছিঁড়ে ফেলে। এরপর বিকেল ৪টার দিকে তাঁকে আবার হোস্টেলের সামনে নামিয়ে দেয়। ছাত্রীটি জানান, ওই অবস্থায় কোনো রকমে তিনি হোস্টেলের ভেতরে পৌঁছতে পারেন। কথাগুলো বলার সময় ওই ছাত্রী কান্নাকাটি করছিলেন।

মেয়েটির মা ও বাবা জানান, খবর পেয়ে গত রবিবার গুরুতর আহত অবস্থায় মেয়েকে হোস্টেল থেকে এনে মানিকগঞ্জের একটি হাসপাতালে ভার্তি করেন। পরে তাঁরা মানিকগঞ্জ সদর থানা পুলিশের কাছে অভিযোগ করেন। মেয়েটির বাবা জানান, খোঁজ নিয়ে জানতে পেরেছেন সবুজ ওরফে আশেকুর মানিকগঞ্জের ঘুনা গ্রামের জহির হোসেনের ছেলে। আর হাসান হলো সবুজের গাড়ির ড্রাইভার। হাসানের বাড়ি মানিকগঞ্জের বান্দুটিয়া গ্রামে।

মেয়েটির বাবা অভিযোগ করেন, কয়েক দিন ধরেই সবুজ মোবাইল ফোনে ১০ লাখ টাকা চেয়ে হুমকি দিয়ে আসছিল। টাকা না দিলে তাঁর ছোট ছেলেকে হত্যা কিংবা মেয়েকে এসিড মারবে বলেও হুমকি দিচ্ছিল। তিনি দাবি করেন, এসব কথা তাঁর মোবাইল ফোনে রেকর্ড করা আছে। এ ছাড়া তাঁর মেয়ের মোবাইল ফোনে বিভিন্ন সময় অশ্লীল ভাষায় মেসেজ দিয়ে বিভিন্ন হুমকি দিত সবুজ।

মানিকগঞ্জ সদর থানার এসআই খায়রুল ইসলাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার বিকেল ৩টার দিকে সবুজকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার কিছু আলামতও পাওয়া গেছে সবুজের কাছ থেকে। তিনি জানান, হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্ত গাড়িচালক হাসানকে আটক করার চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এই সংক্রান্ত আরো সংবাদ

হত্যাকাণ্ডসহ সব অনভিপ্রেত ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল।বিস্তারিত পড়ুন

রাজধানীর শনির আখড়া ও ধনিয়ায় গুলিবিদ্ধ ৬

রাজধানীর যাত্রাবাড়ীর শনিআখড়া ও ধনিয়া এলাকায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছে।বিস্তারিত পড়ুন

বিমানের লাগেজ থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

 ৪ কেজি ৪২০ গ্রাম স্বর্ণের বার হযরত শাহজালাল আন্তর্জা‌তিক বিমানবন্দরবিস্তারিত পড়ুন

  • মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তোলায় শিক্ষকের কারাদণ্ড
  • বেনজীরের ঢাবি’র পিএইচডি ডিগ্রি বাতিলের প্রস্তাব
  • মতিউর গোয়েন্দা নজরদারির মধ্যে দেশেই আছেন 
  • কারাগারের ছাদ ফুটো করে পালানোর সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৪ কয়েদি গ্রেফতার
  • রাজধানীতে পৃথক ঘটনায় দুই নারীর আত্মহত্যা
  • চাঁদা তুলে পরিবার চালানোর অধিকার রাজনীতিবিদদের নেই: ওবায়দুল কাদের
  • চাঁদপুরে যৌথ অভিযানে ১১ মণ জেলিযুক্ত চিংড়ি জব্দ
  • কুড়িগ্রামে অবৈধ জাল বিক্রি ও মজুদের দায়ে তিনজনকে কারাদণ্ড
  • নোয়াখালীতে অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণের অভিযোগ
  • নান্দাইলে চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন
  • আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে দুর্নীতির তেমন অভিযোগ আসেনি, হলে বিচার হবে: ওবায়দুল কাদেরের
  • সাবেক কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা