শুক্রবার, মে ১০, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ঘরে ঢুকে ছাত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি..!!

আব্দুল্লাহ আল মাসুদ,মুন্সিগঞ্জ প্রতিনিধি:
উপজেলার চোরর্মদ্দন গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় দুর্বিত্তরা ঘরে প্রবেশ করে তাহামিনা আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রীকে কুপিয়ে গুরুতর যখম করেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে এসএসসি টেষ্ট পরিক্ষা শেষে বাড়ি এসে ঘরে প্রবেশ করার পর পর স্কুল ড্রেস পরিহিত অবস্থায কুপিয়ে যখম করে দুর্বিত্তরা। ঘরের মেঝেতে এখনো রক্তের দাগ রয়েছে।

সে উপজেলার রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও চোরর্মদ্দন গ্রামের মো. তফিজউদ্দিন হাওলাদারের মেয়ে। তার বাবা বাদি হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দাখিল করেছেন। গতকাল বুধবার বেলা ১১ টায় এএসপি সার্কেল (শ্রীনগর) সামসুজ্জামান বাবু ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এছাড়া মঙ্গলবার রাত ১০ টায় সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম ওসির সাথে থানায় বৈঠক করেছেন।
তাহামিনার বাবা তফিজ উদ্দিন জানান, কে বা কারা কুপয়ে যখম করেছে এখনো জানা যায়নি। ওকে আমরা স্থানীয় হাসপতাল থেকে ঢাকা মেডিকেলে নেই এখনো সুস্থ হয় নাই। রাতে মামলা করেছি। র‌্যাব-পুলিশ এসেছিল।

unnamed-4

তাহামিনার চাচাত ভাই সাগর জানান, টেলিফোনে খবর পাই চাচাত বোন তাহামিনাকে কোপাইছে সন্ত্রসীরা। এসে স্থানীয় ক্লিনিক নিয়ে গেলে চিকিৎকরা ঢাকা নিয়ে যাওয়ার জন্য বলে। ঢাকা মেডিকেলে নেওয়ার পর ডাক্তাররা জানান একটা কোপ মাথায় ৫ ইঞ্চি লম্বা, এছাড়া হাতে ও একটি কোপ লেগেছে। ২ জন সন্ত্রাসী হামলা চালিয়েছে, তাহামিনার গলায় ওড়না দিয়ে শ্বাস রোধের চেষ্টা করেছে। তাহামিনা একজনকে হাতে কামড় ও আরেকজনকে ধাক্কা দিয়ে ঘর থেকে দৌড়ে বেড় হয়ে আসে। গতরাত সারে ৪ টার দিকে জ্ঞান ফিরলে সে এ তথ্য জানায়। তবে পুরো সুস্থ হলে বাকিটা জানা যাবে। দুস্কৃতকারিদের গামছা দিয়ে মুখ বাধাঁ ছিল চিনতে পারে নাই।

তাহামিনার পাশের বাড়ির দাদি জানান, ঘর থেকে বেড়িয়ে দৌড়ে এসে চিৎকার দিয়ে পরে যায় তখন আমরা জানছি। সন্ত্রাসীরা পালায় গেছে। ওদেও বাড়িতে সে সময় কেউ ছিল না। ওড় মা অসুস্থ হাসপাতালে ছিল। বাবা বাজারে ব্যবসার কাজে ছিল।
unnamed-3
তাহামিনার পাশের বাড়ির ভাবি জানান, দুইজন দুর্বিত্ত ছিল গামছাদিয়ে মুখ ঢাকা, ওকে কোপানোর পর একটার হাতে কামড় দিয়ে ছুটে এসে পরে যায় আমাদের বাড়ির উঠানে। দুর্বিত্তরা ওদের বাড়ির পিছন দিক দিয়ে পালিয়ে যাওয়ায় আমরা দেখতে পারি নাই।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসন জানান, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। বর্তমানে পুলিশের একাধিক টিম হামলা কারিদের শনাক্ত করে আটকের চেষ্টা চালাচ্ছে। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত-তা এখনও পরিস্কার ভাবে জানা যায়নি। মামলা প্রকিয়াধীন।

এই সংক্রান্ত আরো সংবাদ

হঠাৎ বাস বন্ধ, বিপাকে যাত্রীরা

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাট এলাকার বাসস্ট্যান্ড থেকে আজ সববিস্তারিত পড়ুন

স্বামীকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী

মুন্সিগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাট এলাকায় পদ্মার চরে এক গার্মেন্টস কর্মীকেবিস্তারিত পড়ুন

ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসের হাট এলাকার চাচাতো ভাইয়েরবিস্তারিত পড়ুন

  • মুন্সীগঞ্জে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
  • মুন্সীগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে একাধিক মামলার আসামী বিদেশি পিস্তলসহ গ্রেফতার
  • ব্যাপক ক্ষতিঃ ঝড়ে ২০০ বাড়িঘর বিধস্ত !
  • সিরাজদিখানে পরকীয়া প্রেমের কারণে গৃহবধুর আত্মহত্যা
  • মুন্সীগঞ্জে ২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ
  • মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া থেকে ৩৫টি ড্রামভর্তি গলদা চিংড়ি মাছের পোনা জব্দ করেছে কোস্টগাড
  • সিরাজদিখানে মোবাইলের জন্য কিশোরের আত্মহত্যা
  • কাউন্সিলরের অত্যাচার সইতে না পেরে গলায় ফাঁস!
  • মুন্সীগঞ্জের আতঙ্কিত এক নাম শরীফ মেম্বার
  • মুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মর্মান্তিক মৃত্যু
  • দুর্বৃত্তের দেয়া আগুনে এসএসসি পরীক্ষার্থী নিহত
  • মুন্সীগঞ্জ শহরে আন্দোলনে নেমেছে চালক ও মালিকরা, পুলিশের লাঠি পেটা