বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নিজের ছবি দেখতে হলে যাবেন ডিপজল

অনেকদিন পর মুক্তি পেল ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নতুন ছবি ‘অনেক দামে কেনা’। নিজের এই ছবিটা হলে গিয়ে দেখবেন বলে জানিয়েছেন তিনি।

ডিপজল জানান, আগামীকাল ঢাকার মিরপুরে অবস্থিত এশিয়া সিনেমা হলে সন্ধ্যার শো দর্শকদের সঙ্গে বসে দেখতে চান তিনি।

‘অনেক দামে কেনা’ ছবির গল্পে দেখা যাবে ডিপজল একজন ভালো মানুষ। তবে একাকিত্বের যন্ত্রণা তাঁকে কষ্ট দেয়। রাতে তিনি শহরে ঘুরে বেড়ান আর দুস্থ মানুষদের সেবা করেন। ছবির নায়ক বাপ্পি তাঁকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন।

একসময় বাপ্পিকে নিজের অতীত জীবনের দুঃখের কথা জানান ডিপজল। তখন মাহির সঙ্গে তাঁর ভালোবাসার গল্প উঠে আসে।

চার্লি চ্যাপলিনের ‘সিটি লাইটস’ ছবির ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’-এর চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

আজ শুক্রবার দেশের ৯০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু।

মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘আগামীকাল সন্ধ্যায় এশিয়া সিনেমা হলে দর্শকদের সঙ্গে বসে আমি ছবিটি দেখতে চাই। ছবি দেখে দর্শকদের কী প্রতিক্রিয়া হয় সেটা নিজের চোখে দেখতে চাই। আমি জানি এখন আর দর্শক আগের মতো হলে আসে না। আমার বিশ্বাস, গল্পনির্ভর ভালো ছবি হলে মুক্তি পেলে দর্শক ঠিকই দেখতে আসবে। এই ছবিটিও দর্শক দেখবে বলে আশা করছি। নিজের ব্যস্ততার জন্য এখন আর আগের মতো ছবিতে সময় দিতে পারছি না। কিন্তু মনটা সব সময়ই পড়ে থাকে চলচ্চিত্রে। কারো ছবি ব্যবসা করতে পারছে না শুনলে মনটা খারাপ হয়ে যায়। আবার কারো ছবি দেখতে হলে উপচে পড়া ভিড় হয়েছে- এমন শুনলে মনটা ভালো হয়ে যায়।’

বাংলাদেশে এখন আগের মতো হলে দর্শক আসে না কেন জানতে চাইলে ডিপজল বলেন, “কেন আসবে? সিনেমা হলে মানুষ যায় সুন্দর একটা গল্প দেখতে। ভালো অভিনয় দেখতে। কিন্তু এখন যেসব ছবি তৈরি হচ্ছে তার বেশির ভাগ দেখলেই বিরক্ত লাগে। আগে অশ্লীলতার কারণে দর্শক কমেছে। এখন ভালো ছবি না পেয়ে দর্শক আরো কমছে। তা ছাড়া হলের সেই পরিবেশও নেই। আবার এটাও ঠিক যে, দর্শক হলে না বা ভালো ছবি না হলে সিনেমা হলের পরিবেশ ঠিক হবে কেমন করে। আমার মনে হয় ‘অনেক দামে কেনা’ ছবিটা দর্শক পছন্দ করবে। সুন্দর একটা গল্প আছে ছবিতে। ছবির মেকিংও ভালো হয়েছে।’

নিজের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিগুলো নিয়ে ডিপজল বলেন, “চলতি মাসে আমার একটি ছবি সেন্সর বোর্ডে জমা পড়বে। এই ছবিতে আমার বিপরীতে কাজ করেছেন সদ্য প্রয়াত অভিনেত্রী দিতি। ছবির নাম ‘এদেশ তোমার আমার’। ছবিটি পরিচালনা করেছেন এফআই মানিক। এ ছাড়া নায়িকা মৌসুমীর সঙ্গে আছে ‘স্বামী ভাগ্য’ নামের আরেকটি ছবি। কিছু কাজ বাকি থাকায় ছবিটা আটকে আছে। খুব তাড়াতাড়ি ছবিটি সেন্সরে পাঠাতে চেষ্টা করছি। এ ছাড়া আরো একটি ছবি মনতাজুর রহমান আকবর পরিচালনা করবেন। তার জন্য গল্প লেখা হচ্ছে। স্ক্রিপ্ট হয়ে গেলেই খুব তাড়াতাড়ি কাজ শুরু করব। এ ছাড়া আরো আটটা ছবির গল্প আমার কাছে তৈরি আছে। কিন্তু ব্যক্তিগত ঝামেলার কারণে কাজগুলো শুরু করতে পারছি না।”

এই সংক্রান্ত আরো সংবাদ

এবার পরিবারের পছন্দে বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্যবিস্তারিত পড়ুন

বুবলী আগে থেকেই বিবাহিত, সেখানে একটি মেয়েও আছে: সুরুজ বাঙালি

ব্যক্তিজীবন নিয়ে কথা বলে বারবার শিরোনামে জায়গা করে নিয়েছেন আলোচিতবিস্তারিত পড়ুন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

  • অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন
  • পরীমণিকে আদালতে হাজির হতে সমন
  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?