বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

নির্বাচনের জন্য প্রস্তুত হোন, বিএনপির উদ্দেশে নাসিম

বিএনপিকে জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। তবে তিনি বলেছেন, নির্ধারিত সময়ের আগে এ দেশে কোনো নির্বাচন নয়। ২০১৯ সালে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ রোববার বিকেলে জয়পুরহাট শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে জেলা ১৪ দলের উদ্যোগে আয়োজিত জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী এক সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক মোহাম্মদ নাসিম বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ২০১৪ সালে জামায়াতে ইসলামীকে সঙ্গে নিয়ে জ্বালাও, পোড়াও, মানুষ হত্যা করে নির্বাচন ঠেকাতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। নতুন করে আন্দোলনের হুমকি দিয়ে কোনো লাভ নেই। এর আগে আন্দোলন করে ব্যর্থ হয়ে আপনি সারেন্ডার করে ঘরে ফিরে গেছেন। এখনো সময় আছে গণতন্ত্রে ফিরে আসুন। নির্বাচনের জন্য প্রস্তুত হোন।

জয়পুরহাট জেলা ১৪ দলের সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলীর সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা এমএ গনি, গণ আজাদী লীগের কেন্দ্রীয় নেতা মুহাম্মদ আতা উল্লাহ খান, বাসদের কেন্দ্রীয় নেতা রেজাউল করিম খান, তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় নেতা এমএ আওয়াল এমপি, জাতীয় পার্টির (মঞ্জু) কেন্দ্রীয় নেতা এজাজ আহম্মেদ মুক্তা প্রমুখ।

সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আমরা কথা দিয়েছিলাম ১০ টাকা কেজি দরে চাল গরিবদের খাওয়াব। আজ সেটা জনগণ পাচ্ছে।’

ওয়ার্কার্স পার্টির নেতা ফজলে হোসেন বাদশার বক্তব্যের রেশ ধরে মোহাম্মদ নাসিম বলেন, ‘আপনি বলেছেন, খালেদা জিয়ার বাড়িতে ১০ টাকা কেজির চাল পৌঁছাতে। আপনাকে নিয়েই খালেদা জিয়ার বাড়িতে ১০ টাকা কেজির চাল পৌঁছাব। অনেকেই বলেছিলেন যুদ্ধাপরাধীদের বিচার করার সাহস কারো নেই। শেখ হাসিনা যুদ্ধাপরাধীসহ বঙ্গবন্ধুর হত্যার বিচার করে জাতিকে তাঁর দেওয়া কথা রেখেছেন। আজ ছেলেমেয়েরা জানুয়ারির ১ তারিখ এলেই বিনা মূল্যে বই পায়। সারা দেশ বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে। পদ্মা সেতুর কাজ পুরোদমে চলছে। সারা দেশে কমিউনিটি সেন্টারের মাধ্যমে স্বাস্থ্যসেবা দেওয়া হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হতে চলেছে। তিনি দলীয় নেতাকর্মীদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে আহ্বান জানান।

এর আগে দুপুরে স্বাস্থ্যমন্ত্রী জেলার সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার খাস-বাগুড়ি কমিউনিটি ক্লিনিক এবং জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল পরিদর্শন করেন। সেই সঙ্গে জয়পুরহাট জেলা নার্সিং ইনস্টিটিউট মিলনায়তনে জয়পুরহাট আধুনিক হাসপাতালের চিকিৎসক ও নার্সদের এক মতবিনিময় সভায় যোগ দেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

মে দিবস হচ্ছে শ্রমজীবী মানুষের অধিকার আদায়ে শপথের দিন : জিএম কাদের

মহান মে দিবস। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতাবিস্তারিত পড়ুন

প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফর শেষে দেশে ফিরলেন 

থাইল্যান্ডে ছয় দিনের সরকারি সফর শেষে আজ দেশে ফিরেছেন প্রধানমন্ত্রীবিস্তারিত পড়ুন

হেফাজত নেতা মামুনুল হক মুক্তি পেতে যাচ্ছেন

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব এবং ঢাকা মহানগরীর সাধারণবিস্তারিত পড়ুন

  • খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি
  • থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
  • জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি
  • খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী
  • শ্রমিক অধিকার নিয়ে নালিশের নিষ্পত্তি নভেম্বরে: আইনমন্ত্রী 
  • বিএনপির কেন্দ্রীয় ৩ নেতার পদোন্নতি
  • বিএনপি মানে খাইখাই, আ.লীগ মানেই দেই-দেই: প্রধানমন্ত্রী
  • ক্ষমা চেয়ে নিচ্ছি, তাড়াহুড়োয় ভুল হয়ে গেছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
  • হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
  • গুরুতর আহত মমতা, হাসপাতালে ভর্তি
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী