রবিবার, মে ৫, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ফেসবুকে ভক্তদের জন্য সানি লিওন, মেসি ও আফ্রিদি সহ তারকারা যা লিখলেন [ভিডিও সহ]

বর্ণিল আলোকসজ্জা ও আতশবাজির মাধ্যমে নতুন বছর ২০১৭ বরণ করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা কার্ড পোস্ট করেছে প্রায় সবাই। তারকারাও তাদের ভক্তদের জন্য শুভেচ্ছা কার্ড বা কেউ কেউ ভিডিও ক্লিপ আপ করেছেন। পাঠকের জন্য কয়েকটি তুলে ধরা হলো।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার তার ফেসবুক পাতায় লিখেছেন, ‘আমি এবং নন্দিতা আমাদের নিজেদের পছন্দে এবং পারিবারিক আয়োজনে নতুন জীবন শুরু করেছি। আশাকরি আমরা সবসময় আপনাদের শুভকামনায় থাকবো। সকলের মঙ্গল হোক। হ্যাপি নিউ ইয়ার! ’

নায়ক শাকিব খান লিখেন । 2016 has had it ups and downs. Like every other year. Here’s hoping 2017 is mostly (if not all) ups for all of you wonderful people around the world ! Have a happy new year ! My love and prayers to all of you and your families.

কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক তার নতুন ছবি আপলোড করে লিখেন। Happy new year once again to all the lovely people out there, just to remind you that I will go live from 6:30 pm today. If you haven’t have your question framed and posted, hurry up and drop your questions on the comment section below. Don’t miss the fun.

কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা লিখেছেন।Happy new Year. !! The journey is more important than the destination. My journey of being involved in meaningful cinema for my loyal viewers has been the driving force which motivates me to be a better artist. # HAPPY NEW YEAR 2017.

বলিউডের আলোচিত নায়িকা সানি লিওন তার লাইফপার্টার ড্যানিয়ালকে সঙ্গে নিয়ে ছবি তোলে তার ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। Happy new year everyone!!!!

নব্বইয়ের দশকে বলিউড মাতানো নায়িকা মাধুরী দীক্ষিত তার ভক্তদের জানিয়েছেন।Back in Mumbai, Home sweet home. So excited for the New Year! How are you saying good bye to this year and welcoming in 2017.

হলিউড মাতিয়ে এখন বলিউড মাতাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ভক্তদের উদ্দেশে বেওয়াচের পোস্টার পোস্ট করেছেন। Start it out right.# Happy NewsYear BEACHES!

বিশ্বসেরা ফুটবল তারকা লিওনেল মেসি বছরের প্রথম দিন পার করেছেন পরিবারের সদস্যদের সঙ্গে। হোটেলের সুইমিংপুলে সাতার কাটার ছবি আপলোড করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

অলরাউন্ডার শহীদ আফ্রিদি নির্জন পাহারে নতুন সূর্ষের আলোতে ছবি আপ করেছেন।

https://youtu.be/bVZUXfDzvH4

এই সংক্রান্ত আরো সংবাদ

দেশের প্রথম আন্তর্জাতিক নারী আম্পায়ার

দেশের প্রথম আন্তর্জাতিক নারী আম্পায়ার সাথিরা জাকির জেসি। গত ১০বিস্তারিত পড়ুন

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ : আম্পায়ার ও ম্যাচ রেফারিদের নাম ঘোষণা

এক মাস পরেই শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট খেলা। আইসিসির প্রকাশিত তালিকাবিস্তারিত পড়ুন

মুস্তাফিজের আইপিএল খেলার ছুটি বাড়িয়েছে বিসিবি

আইপিএলের চলতি আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন কেবল মুস্তাফিজুর রহমান।বিস্তারিত পড়ুন

  • মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস
  • তানজিদ-রিশাদের তাণ্ডবে সিরিজ জয় বাংলাদেশের
  • দুই নারী আম্পায়ারকে নিয়োগ দিচ্ছে বিসিবি
  • মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের নীলা
  • সিরিজ বাঁচার লক্ষ্যে
  • ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান ফুটওয়্যারের ব্যবসায় নামছেন
  • বিপিএল চ্যাম্পিয়ন তামিমের ফরচুন বরিশাল
  • মোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
  • গেইল ছাড়াই বাংলাদেশে আসছে উইন্ডিজ
  • পাকিস্তানের জালে বাংলাদেশের মেয়েদের ১৭ গোল
  • পুত্র সন্তানের বাবা হলেন ইমরুলও
  • এ বিজয় আমাদের : প্রধানমন্ত্রী