বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

আবারো পরকীয়ায় ঝরে গেল একটি প্রাণ দু’টি চোখ

পরকীয়ার জেরে স্বামী হত্যাকাণ্ডের পর এবার বলি হলেন শিউলী নিজেই। যৌতুকের দাবিতে পরকীয়ায় বিয়ের পর নতুন স্বামী তার দুই চোখ তুলে নেন। এ ঘটনায় টঙ্গীতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিউলীর চোখ উৎপাটনের ঘটনায় গত রাতে তার স্বামী কামাল হোসেন ওরফে জুয়েলের বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় মামলা হয়েছে।

টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, কামাল হোসেন ওরফে জুয়েল টঙ্গীর একজন চিহ্নিত পেশাদার সন্ত্রাসী। তার বিরুদ্ধে শিউলীর আগের স্বামী আইনাল হত্যাকাণ্ডসহ দু’টি হত্যামামলা ও অস্ত্র আইনে দু’টি মামলাসহ বিভিন্ন অপরাধের অভিযোগে একাধিক মামলা রয়েছে। গত বৃহস্পতিবার টঙ্গীর পূর্ব আরিচপুরের ভাড়া বাসায় যৌতুকের দাবিতে শিউলীর (৩০) দুই চোখ তুলে নেয় সন্ত্রাসী স্বামী কামাল হোসেন জুয়েল। কামাল ও শিউলী উভয়ের এটি দ্বিতীয় বিয়ে।

শিউলীর পরকীয়ায় বাধা দেয়ায় প্রেমিক কামাল বিগত ২০০৯ সালের ১১ ফেব্রুয়ারি শিউলীর স্বামী আইনাল হককে হত্যা করে। আইনাল হত্যাকাণ্ডের মামলায় কামালের সাথে শিউলীও আসামি। মামলাটি বর্তমানে বিচারাধীন। শিউলীর আগের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অপর দিকে কামালের আগের সংসারেও এক ছেলে ও এক মেয়ে রয়েছে। হত্যাকাণ্ডের পর আইনালের দুই শিশুসন্তান শিউলী ও তার পরকীয়া প্রেমিক কামাল হোসেন জুয়েলের বিরুদ্ধে জবানবন্দী দিয়েছিল।

স্থানীয়রা জানান, গত ১ অক্টোবর কামাল তার স্ত্রীকে নিয়ে পূর্ব আরিচপুরের শফিকুর রহমানের ৬ তলা শিহাব মঞ্জিলের নিচতলার ফ্যাটে ভাড়ায় ওঠেন। কামাল শিউলীকে পৈতৃক ওয়ারিশি সম্পত্তি বিক্রি করে যৌতুক আনার জন্য প্রায়ই চাপ দিত। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া লেগেই থাকত। বৃহস্পতিবার ঝগড়ার একপর্যায়ে শিউলীকে হাত-পা বেঁধে মুখে স্কচটেপ চেপে চাকু দিয়ে দুই চোখ উৎপাটনের পর কামাল পালিয়ে যায়। শিউলীর আর্তচিৎকারে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে এসে তাকে হাসপাতালে স্থানান্তর করে।

শিউলী বর্তমানে রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার দুই চোখের আলোই চিরতরে নিভে গেছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। তার চোখ গহবরে দৃষ্টিশক্তিবিহীন বিকল্প চোখ প্রতিস্থাপন করা হয়েছে। চাকুর আঘাতে চোখের পাতা ক্ষত-বিক্ষত হয়ে যাওয়ায় তার উভয় চোখের পার্শ^দেশ ব্যান্ডেজ দিয়ে ঢেকে দেয়া হয়েছে। টঙ্গী থানার এসআই সুমন ভক্ত জানান, শনিবার রাতে শিউলী নিজে বাদি হয়ে তার আগের সংসারের ছেলে শিপলু চৌধুরীকে দিয়ে থানায় একটি এজাহার পাঠিয়েছেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

৪ হাজার কোটির খুলনা-মোংলা রেলপথ প্রস্তুত 

ট্রেন চলাচলের জন্য পুরোপুরি প্রস্তুত খুলনা থেকে মোংলা পর্যন্ত নতুনবিস্তারিত পড়ুন

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে শোকজ শুরু করেছে বিএনপি

চলমান উপজেলা পরিষদের তৃতীয় ধাপের ভোটে দলীয় সিদ্ধান্ত অমান্য করেবিস্তারিত পড়ুন

ময়মনসিংহের এমপি শান্ত দলীয় বিরোধে পদত্যাগের ঘোষণা 

গত সংসদ নির্বাচনের ভোট নিয়ে বিতর্ক তুলে বক্তব্যের জেরে জেলাবিস্তারিত পড়ুন

  • লক্ষ্মীপুর জেলায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু
  • কাউন্সিলর ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ 
  • মোহাম্মদপুরের গজনবী রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশ
  • কামরাঙ্গীরচরে বিষপান করে পগৃহবধূর আত্মহত্যা
  • বানিয়াচং উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্রে, ৩ জনে মৃত্যু
  • সাতক্ষীরা জেলায় আম সংগ্রহ উদ্বোধন
  • ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ শুরু
  • ভোটার উপস্থিতি সন্তোষজনক, নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের
  • পাটগ্রাম সীমান্তে ভারতীয় নাগরিক আটক
  • মোহাম্মদপুরে ৬০ কোটি টাকা মূল্যের খাস জমি উদ্ধার
  • বগুড়ার ৩টি উপজেলায় নির্বাচন; ১৫৭ কেন্দ্র ঝুঁকিপূর্ণ
  • সুপ্রিম কোর্টের আদেশে সরিষাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত