সোমবার, মে ৬, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

একই পরিবারের তিন সদস্যকে তুলে নিয়েছে ‘ডিবি’

ডিবি পরিচয়ে একই পরিবারের তিন সদস্যকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। গত ২৪ মার্চ নগরীর খুলশি থানাধীন আল ফালাহ গলির বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাদেরকে তুলে নেয়া হয় বলে জানায় পরিবার।

বৃহস্পতিবার (৩০ মার্চ) চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তুলে নিয়ে যাওয়া ব্যসায়ী শফিকুরের স্ত্রী সোলতানা রাজিয়া টুম্পা এ অভিযোগ করেন।

তারা হলেন, পরিবহন ব্যবসায়ী এস এম শফিকুর রহমান এবং তার দুই শ্যালক মো. হাসান তারেক ও মোয়াজ্জেম হোসেন সাথী। শফিকুর দক্ষিণ জেলা শ্রমিক লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানান তার স্ত্রী।

শফিকুর নগরীর সল্টগোলা ঈশান মিস্ত্রি হাট এলাকার এস এস ট্রান্সপোর্টের মালিক। তারেকের বায়েজিদ এলাকায় টি আর মোবাইল টেকনোলজি নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। তার ভাই মোয়াজ্জেম মধ্যপ্রাচ্য থেকে সদ্য দেশে এসেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘২৪ মার্চ দুপুরে ৬ জন লোক নিজেদের ডিবি পরিচয় দিয়ে আমাদের বাসায় আসে। ঘরে ঢুকেই তারা তিনজনের আটটি মোবাইল কেড়ে নেয়। এরপর একটি সাদা কাগজে দস্তখত করার জন্য আমার স্বামীর উপর চাপ প্রয়োগ করেন।

দস্তখত দিতে অস্বীকৃতি জানালে তারা আমার স্বামী ও ভাই মোয়াজ্জেমকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তারেক মোটর সাইকেল নিয়ে মাইক্রোবাসের পেছনে পেছনে যেতে থাকলে পাঁচলাইশ থানার সামনে থেকে তাকেও মোটর সাইকেলসহ তুলে নিয়ে যাওয়া হয়।’

তিনি জানান, শফিকুরের সঙ্গে মোজাম্মেলকেও বের করে মাইক্রোবাসে তোলা হয়। তিনি তাদের পেছন পেছন বের হয়ে দেখেন, মাইক্রোবাসটি ছিল সাদা রংয়ের। তবে নম্বরপ্লেট ছিল না। গাড়ির গ্লাসও ছিল সাদা।

লিখিত বক্তব্যে বলা হয়, ‘২৫ মার্চ খুলশি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ওইদিন রাতে শফিকুর তার মোবাইল থেকে স্ত্রীর মোবাইলে ফোন করে কান্নাজড়িত কন্ঠে বলেন, আমাদের যারা তুলে নিয়ে এসেছে তারা নাকি সরকারের বিশেষ টিমের লোকজন। আমার এখানে খুব কষ্ট হচ্ছে। আমাদের উপর অমানবিক ও পৈশাচিক নির্যাতন চালানো হচ্ছে। আমাদের এখান থেকে উদ্ধারের ব্যবস্থা কর।’

শফিকুরের স্ত্রী বলেন, আমার স্বামী ও ভাইদের কোন অপরাধ থাকলে দেশের প্রচলিত আইনের আওতায় বিচার হোক। কিন্তু ছয়দিন ধরে তাদের থানায় সোপর্দ না করে যেভাবে নির্যাতন চালানো হচ্ছে এটা কোন আইনে পড়ে। কোন চিহ্নিত অপরাধীকেও তো এভাবে গুম করে রেখে নির্যাতন চালানো যায় না। সংবাদ সম্মেলনে তারেকের স্ত্রী ফৌজিয়া আইনুন নাহার রুমিও উপস্থিত ছিলেন।

এই সংক্রান্ত আরো সংবাদ

বিএনপি নেতাকর্মীরা বগুড়ায় আ.লীগ নেতার নির্বাচনী প্রচারণায়

বর্তমানে চলছে উপজেলা নির্বাচন। জাতীয় নির্বাচনের মত এই উপজেলা বির্নাচনেওবিস্তারিত পড়ুন

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু  

ফায়ার সার্ভিস, বনবিভাগ ও গ্রামবাসী একত্রে  পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জেরবিস্তারিত পড়ুন

সন্ধ্যার মধ্যে ঝড়ের আশঙ্কা

আবহাওয়া অফিস কক্সবাজার অঞ্চলের ওপর দিয়ে সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগেবিস্তারিত পড়ুন

  • ভয়ংকর অপকর্মের অভিযোগ রয়েছে মিল্টনের বিরুদ্ধে: ডিবি প্রধান
  • দেশের দুই জেলায় ঝড়ের পূর্বাভাস
  • হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত
  • দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন পাপ্পা গাজী
  • উত্তরায় ৮০ কোটি টাকা মূল্যের খাসজমি উদ্ধার
  • ডিজেল, কেরোসিন, পেট্রল ও অকটেনসহ সকল তেলের মূল্যবৃদ্ধি
  • পালিয়ে আসা ২৮৮ বিজিপি-সেনাকে ফেরত পাঠালো বিজিবি
  • যেসব অঞ্চলে টানা ৩ দিন ঝড়বৃষ্টি
  • বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফের ২ সদস্য নিহত
  • ঢাকাতে রাত ১১টার পর মহল্লার চা দোকান বন্ধের নির্দেশ
  • অবশেষে নামলো স্বস্তির বৃষ্টি
  • সাজেকে ডাম্প ট্রাক উল্টে ৬ শ্রমিক নিহত