সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ভালোবাসার প্রতীকে সুসজ্জিত নড়াইল

মোঃ হিমেল মোল্যা, নড়াইল: ১৪ই ফেব্রæয়ারি, ভালোবাসা দিবস। এই দিনটি যেন বিশেষ করে কিশোর-কিশোরী ও তরুণ-তরুণীদের জন্য প্রিয় একটি দিন। প্রতি বছর এ দিনটিকে পরিপূর্ণতা দানের আশায় তীর্থের কাকের মতো প্রতীক্ষা করেন অনেকে। এ দিনে ভালোবাসার মানুষটির সাথে কাটানো প্রত্যেকটি মুহুর্ত যেন স্মৃতির অলিন্দে নতুন এক অধ্যায়ের সূচনা করে।

ভালোবাসা দিবসে নড়াইল জেলার প্রত্যেকটি অলিগলি ভালোবাসার প্রতীক ফুল দিয়ে সেজেছে বর্ণিল সাজে। প্রত্যেকটি মোড়ে মোড়ে ফুল ব্যবসায়ীরা পশরা সাজিয়ে বসে আছে। আর তাদের পশরায় দেখা যায় বাহারি রঙের গোলাপ, রজনীগন্ধা, গাঁদাসহ অনেক বিদেশি প্রজাতির ফুল। সেখানে উঠতি বয়সের কিশোর-কিশোরীসহ তরুণ-তরুণীরাও উপচে পড়া ভিড়কে সামাল দিয়ে তার মনের মানুষটির জন্য এক তোড়া ফুল ক্রয় করার প্রতিযোগিতায় নেমেছে। সবার লক্ষ্য একটাই, একটা ফুল কিনে ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া।

সকাল ৯:০০টায় জেলা শহরের ব্যস্ততম স্থান রূপগঞ্জে সরেজমিনে গিয়ে দেখা যায়, নতুন পোশাকে ভালোবাসার মানুষটিকে সাথে নিয়ে ফুল কিনছে অনেকেই। আর এ সুযোগকে কাজে লাগিয়ে ফুলের দামও বেড়েছে অনেকটা। অনেকে আবার একটু চমক সৃষ্টির জন্য জনসম্মুখেই ভালোবাসার প্রস্তাব দিচ্ছে তার প্রিয় মানুষটিকে।

ফুলের দাম বৃদ্ধির ব্যাপারে স্থানীয় ফুল ব্যবসায়ী জাকিরের সাথে কথা হলে তিনি বলেন, ‘এহন ফুল ব্যাচার (বিক্রি) সিজিন (মৌসুম)। আর আইচকে তো সবাই ফুল কিনতি আসপে। তাছাড়া পাইকারি বাজারেরতেও চড়া দাম দিয়ে আমাগেরও ফুল কিনতি হইছে। তাই এটটু বেশি দামে বেচতি হচ্ছে।’

কয়েকজন ক্রেতার সাথে কথা বললে তারা জানায়, ১৪ই ফেব্রæয়ারি বছরে একবারই আসে। আর যারা ফুল বিক্রি করে তারা গরিব মানুষ। কাজেই ভালোবাসার মানুষকে দেওয়ার জন্য একটা ফুল কিনতে কৃপণতা করলে চলবে কী করে?

এদিকে ভালোবাসা দিবসে সব রকম আপত্তিকর পরিস্থিতি এড়াতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোন প্রকার বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।#

এই সংক্রান্ত আরো সংবাদ

প্রেমে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, অতঃপর ভিডিও ধারণ

নড়াইলের লোহাগড়ায় ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রী (১৪) ধর্ষণের শিকারবিস্তারিত পড়ুন

নড়াইলে বিপুল পরিমাণ ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

মোঃ হিমেল মোল্যা, নড়াইল: নড়াইলে ৭০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শরিফুলবিস্তারিত পড়ুন

নড়াইলে ডিবি পুলিশের সফল অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

মোঃ হিমেল মোল্যা, নড়াইল: পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের মাদকবিরোধীবিস্তারিত পড়ুন

  • নড়াইলে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু
  • পুলিশ সুপারের উদ্যোগেঃ নড়াইলে মাদক ও জঙ্গীবিরোধী শোভাযাত্রা
  • নড়াইলে মুক্তিযোদ্ধার নামে ২০০ জন অবৈধভাবে ভাতা তুলছেন
  • নড়াইলে সংখ্যালঘুর বাড়িতে ডাকাতি
  • স্বরসতী পূজার খাবার নিয়েও ছাত্রলীগের কোন্দল
  • নড়াইলে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা