রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

যুবলীগ-ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, দেশীয় অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ

মোশারফ হোসাইন তযু,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ শ্রীপুরে যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়া ও দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার মাওনা জেনারেল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের নেতার সমর্থকরা যুবলীগ নেতার হাসপাতালের গ্লাস ও পার্শ্ববর্তী দোকানে ভাংচুরের ঘটনা ঘটায়।

জানা গেছে, ব্রডব্যান্ড ব্যবসায়ী হুমায়ুন আহমেদ শ্রীপুর উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুর রহিমের সাথে দীর্ঘদিন যাবৎ যৌথ ভাবে ইন্টারনেটের ব্যবসা করছিল। সম্প্রতি তাদের মধ্যে ব্যবসায়িক সম্পর্কের অবনতি ঘটে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে চলে টান টান উত্তেজনা। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল ফকির, হুমায়ুনের পক্ষ নিয়ে বিষয়টি নিষ্পত্তি করতে চাইলে এতে আরো বিরোধে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আজ মঙ্গলবার দুপুরে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় দু’পক্ষের লোকজনই দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে বিকট শব্দে দুটি ককটেল বিষ্ফোরণ ঘটালে আতঙ্কিত হয়ে এলাকার ব্যবসায়ীরা দোকান-পাট বন্ধ করে দেয়। এসময় মাওনা জেনারেল হাসপাতালের কয়েকটি গ্লাস ও পার্শ্ববর্তী একটি দোকানের ড্রাম ও কিছু মালামাল ভাংচুর করে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল ফকির অভিযোগ করে বলেন, গত কয়েকদিন যাবত রহিম আমাকে গুলি করে হত্যা করার হুমকি দেয়। তারই লোকজন ককটেল বিষ্ফোরন ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে এবং আমাকে জব্দ করার জন্য তার কর্মী বাহিনী দিয়ে নিজের হাসপাতালে ভাংচুর করে এবং আব্দুর রহিম আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেয়।

এদিকে উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আ: রহিম অভিযোগ করে বলেন, কামাল ফকিরের ছোট ভাই সালাম ফকিরের নেতৃত্বে ৫০/৬০ জনের একদল ধারালো অস্ত্রধারী যুবক তার মালিকানাধীন মাওনা জেনারেল হাসপাতালে হামলা চালিয়ে ভাংচুর করে ও ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত ককটেলের আলামত জব্দ করে এবং জড়িত সন্দেহে যুবলীগ নেতা আব্দুর রহিমকে আটক করে। শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান বলেন, দু’পক্ষের মধ্যে ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় স্বামী খুন, গ্রেফতার ৩

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দিতে গিয়ে পোশাক শ্রমিক জিয়াউর রহমানবিস্তারিত পড়ুন

  • ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন
  • গাজীপুরে জেএমবির দুই পলাতক সদস্য গ্রেপ্তার
  • গাজীপুরে আবাসিক হেটেলে যৌন ব্যবসা, ৬৭ তরুণ-তরুণী আটক
  • গাজীপুর কাপাসিয়াতে শীতলক্ষ্যা হাসপাতালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
  • দেশে ফেরার ৩ দিনের মাথায় টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা
  • গাজীপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় গৃহবধূর আত্মহত্যা!
  • গাজীপুরের কাপাসিয়ায় ছেলের দায়ের কোপে বাবা খুন
  • গাজীপুরে পোশাক কারখানায় আগুন
  • গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ে নিহত
  • গাজীপুরে বাসচালককে ছুরিকাঘাতে হত্যা
  • গাজীপুর হোটেলে ধরা পড়লো কলেজছাত্রী ও যৌনকর্মীসহ ৮৬জন
  • জোরপূর্বক প্রবেশ করা নিয়ে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ১২