সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

রাজধানীর ফ্লাটে দুর্ধর্ষ চুরির ভিডিওতে কে এই ‘স্মার্ট সুন্দরী’ তরুনী! [ভিডিও]

পোশাকে-আশাকে ছিমছাম বেশ পরিপাটি । পিঠে জিন্স ব্যাগ, গাঁয়ে চিকিতসকদের এপ্রোন, মাথায় হিজাবের মত করে পেচানো ওড়না । ভিডিও দৃশ্যে কিছুটা আবছা হলেও স্পষ্টই বোঝা যায় তরুনী বেশ স্মার্ট শুধু নয়, সুন্দরীও বটে। বয়স আনুমানিক ১৬ কিংবা ১৭ হবে । আপাতদৃস্টে এমন একজন সুদর্শনা তরুনীকে ‘চোর’ বলা যেতে পারে! এমন সাধ্য আপনার আমার কারুরই নেই হয়তোবা।

কিন্তু সম্প্রতি এমন স্মার্ট বেশে এক তরুনীই ঘটিয়ে ফেললো মারাত্মক এক চুরির ঘটনা! রাজধানীর শাহবাগস্থ পরিবাগ গার্ডেন টাওয়ারের পঞ্চম তলার একটি ফ্লাটে। পুরো ঘটনা বেশ সাফাইয়ের সাথে ঘটাতে সক্ষম হলেও প্রযুক্তির আশির্বাদ ভয়ানক অভিশাপ হলো তরুনীর ‘দুর্ধর্ষ চুরির’ গল্পে।

ঘটনার দিন ১৭ মে সকাল সাতটা। গৃহকর্তা নজরুল ইসলাম রাজধানীর ইস্টার্ন প্লাজা শপিং মলের একজন ব্যবসায়ী।

ফেসবুকে এই ভিডিও প্রকাশের পর ভিডিওর নিচে একজন টিপ্পনী কেটে বলেছেন, ‘হায় এই তরুনি যদি সামনে এসে ভালোবাসার চোখে চাইতো নির্ঘাত প্রেমে পড়তাম! কিন্তু তলে তলে এই দশা ! 🙁 ‘

আজ রোববার আলাপকালে তিনি জানান, সেদিন রাতে ঝড়-বৃষ্টি হবার দরুন বেশ রাত জেগেই ছিলেন সবাই। ভোররাতে পরিবার সবাই ঘুমিয়ে পড়ে । সকাল সাড়ে আটটা নাগাদ ঘুম থেকে উঠার পর দেখতে পান ড্রয়িং রুম থেকে বেশ কিছু দামী জিনিসপত্রসহ ‘গায়েব একটি ল্যাপটপ ও দামী মোবাইল!। গৃহকর্তা জানান, প্রতিদিন সকালে পত্রিকাওয়ালা আসার কারনে তারা ড্রয়িং রুমের দরোজা খুলেই ঘুমুতেন। কোনদিন চুরি হবার কথা ভাবেননি কারন বিল্ডিং এর নিচেই নিরাপত্তা প্রহরী থাকেন ।

তড়িঘড়ি ঘরে থাকা সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করতে শুরু করেন গৃহকর্তা । রাত তিনটের পর থেকে সকাল সাড়ে আটটা পর্যন্ত ফুটেজ ঘেটে আবিস্কার হয় ‘স্মার্ট তরুনীর দুর্ধর্ষ চুরির’ ঘটনা ।

ভিডিও ফুটেজটিতে দেখা যায় পুরো চুরির ঘটনা ঘটাতে ঐ তরুনী সময় নিয়েছে প্রায় আধাঘন্টা ! চুরির সময় তরুনিকে বেশ সপ্রতিভ দেখা যায়। গৃহকর্তা এর কারন হিসেবে জানালেন, ‘খুব সম্ভবত চুরির সময় ঐ তরুনী ধরা পড়লে এমন কোন বিষয় উপস্থাপন করতো যাতে করে তাকে কেও সন্দেহ না করে! গৃহকর্তা নজরুল ইসলাম জানালেন, এ কারনেই মেডিকেল স্টুডেন্টদের ইউনিফর্ম পড়ে ‘আট ঘাট’ বেধেই হয়তোবা এসেছিলেন ঐ মেয়ে’ ।

ঐ বিল্ডিং এর নিরাপত্তাকর্মীর বক্তব্য, পোশাক-আশাক দেখে তিনি ফ্লাটের কারো পরিচিত ভেবেছিলেন তরুনীকে । এমন কাউকে ‘চোর’ ভাববার মত সুযোগ ছিলোনা তার।

এ ঘটনায় শাহাবাগ থানায় ভিডিও ফুটেজসহ একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। সবাই পুরো ভিডিওটি দেখলে ঘটনায় জড়িত তরুনীর পরিচয় বের হয়ে আসবে বলে বিশ্বাস করেন গৃহকর্তা । ভিডিওটি পুলিশের অনুমতিক্রমেই সংবাদমাধ্যমে প্রকাশের অনুরোধ জানিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি ।

নিজের ফেসবুকে আইডিতে এই চুরির ভিডিও প্রকাশের পর বেশ কজনকে এই ভিডিওর নিচে এমন কায়দায় চুরির ঘটনার কথা বলতে দেখা যায়। মিরপুর থেকে আরিফ আফতাব নামের একজন অভিযোগ করেন ‘একই কায়দায় এক তরুনী তার বাড়ি থেকেও ল্যাপটপ আইপ্যাড নিয়ে পালিয়েছে গত সপ্তাহেই।

এই সংক্রান্ত আরো সংবাদ

পালিয়ে আসা ২৮৮ বিজিপি-সেনাকে ফেরত পাঠালো বিজিবি

মিয়ানমারের রাখাইন রাজ্যে সরকারদলীয় বাহিনী ও বিদ্রোহীদের সঙ্গে চলমান সংঘাতবিস্তারিত পড়ুন

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কেএনএফের ২ সদস্য নিহত

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) দুই সদস্যবিস্তারিত পড়ুন

ঢাকাতে রাত ১১টার পর মহল্লার চা দোকান বন্ধের নির্দেশ

ঢাকায় রাত ১১টার পর মহল্লার সব চায়ের দোকান বন্ধ রাখারবিস্তারিত পড়ুন

  • নিউইয়র্কে বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে ২ বাংলাদেশি নিহত
  • মামুনুল হকের জামিন হল নাশকতা মামলায়
  • এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা
  • বেনজীরের বিরুদ্ধে দুদকে ব্যারিস্টার সুমনের অভিযোগ 
  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…
  • ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য
  • প্রকাশ্যে চলছে রমরমা মাদক ও জুয়ার আসর, ওসি বললেন জানা নেই
  • কোটি টাকার স্বর্ণসহ ইউপি মেম্বার গ্রেপ্তার
  • নকলা ইউএনও’র বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ
  • দুর্গাপুরে মনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
  • টিউমার অপারেশনের সময় নাড়ি কাটলেন চিকিৎসক
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা