রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সাতক্ষীরা জেলাকে দুর্নীতি মুক্ত করে জনগণকে উপহার দিবো: আলহাজ্ব নজরুল ইসলাম

নাজমুল শাহাদাৎ (জাকির)|

সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বুধবার বিকাল ৫টার সময় সাতক্ষীরা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলামকে গনসংবর্ধনা দেওয়া হয়। শিবপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি বলেন, সাতক্ষীরা জেলাকে কে একটি মডেল শহরে পরিণত করা হবে।

সাতক্ষীরা থেকে সকল দুর্নীতি মুক্ত করে সাতক্ষীরাকে একটি দুর্নীতি মুক্ত জেলা হিসেবে সাতক্ষীরা বাসিকে উপহার দিবো। বক্তব্য প্রদানকালে তিনি আরো বলেন, সদ্য সমাপ্ত জেলা পরিষদের নির্বাচনের আগে আমি কথা দিয়েছিলাম জেলা পরিষদ হবে একটি আস্থার জায়গা। উন্নয়নে জেলা পরিষদ পালন করবে এক অনন্য ভূমিকা। এটা হবে অর্থনৈতিক স্বচ্ছতার জায়গা। সবার সম্মান এখানে সমুন্নত থাকবে। আর সেই প্রচেষ্টায় আমি কাজ করে যাচ্ছি। কেননা, জেলা পরিষদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করা হয়েছে। আমি নির্বাচনের জন্য কোন অর্থ ব্যয় করিনি। শুধুমাত্র ভালবাসার টানে ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি তাদের ভালবাসার এই ঋণ কখনো শোধ করতে পারবো না, তারা যে দুর্নীতি মুক্ত জেলা পরিষদ দেখার লক্ষে তাদের মূল্যবান ভোটটি দিয়ে আমাকে বিজয়ী করেছেন, আমি তাদের সেই কাঙ্ক্ষিত স্বপ্নটি বাস্তবায়নের লক্ষে নিরালস ভাবে কাজ করে যাবো।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর থানা আ’লীগের সভাপতি এস. এম শওকত হোসেন, পৌর আ’লীগের সভাপতি আবু সাঈদ, সদর থানা আ’লীগের সিনিয়র সহ সভাপতি বাবু গোপাল চন্দ্র ঘোষাল, যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুর রশিদ , তথ্য বিষয়ক সম্পাদক আকবার আলী, শ্রম বিষয়ক সম্পাদক এস.এম আবুল কালাম আজাদ। অন্যান্যদের মাঝে এসময় আরো বক্তব্য রাখেন শিবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি শওকাত আলী, সিনিয়র সহ সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ-সম্পাদক ওবায়দুল হোসেন মানি, আগরদাড়ীঁ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক বাবু তাপস কুমার আশ্চার্য্য, শিবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কাশেম, ইউপি সদস্য রওশোনারা বানু সহ আরো অনেকে।

এসময় শিবপুর ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ইউনিয়ন পরিষদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। রাত্রের আধাঁরে পুলিশের অত্যাচার থেকে শিবপুর বাসিকে রক্ষা করার জন্যে নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যানের সাহায্য কামনা করেন।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শিবপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বাবু মহাদেব সরকার।

এই সংক্রান্ত আরো সংবাদ

কোটি টাকার স্বর্ণসহ ইউপি মেম্বার গ্রেপ্তার

সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্ত থেকে ৯ পিছ স্বর্ণের বারসহবিস্তারিত পড়ুন

নবজাতকের লাশ উদ্ধার !

এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকারবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী কঙ্কাবতী (৩৮) নামে এক গৃহবধূকেবিস্তারিত পড়ুন

  • ‘স্ত্রীকে হত্যার পর অনুতপ্ত স্বামীর আত্মহত্যা’
  • নিজের গুলিতে প্রাণ গেল পুলিশ কনস্টেবলের
  • দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেছেন পুলিশ কর্মকর্তার স্ত্রী
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে আটক ৩৮
  • সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে ১ জন জামায়াত কর্মী সহ গ্রেফতার ২৭
  • সাতক্ষীরায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
  • জামিন পেলেন তালা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম
  • সাতক্ষীরা জেলা কারাগার পরিদর্শন করলেন অতিরিক্ত কারা মহাপরিদর্শক
  • সাতক্ষীরায় হতদরিদ্র প্রতিবন্ধি স্কুল ছাত্রীকে টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষন॥
  • সাতক্ষীরার ‘রাজাকার’ বাকীর বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
  • সাতক্ষীরায় পাঁচ পাচারকারী আটক : তিন নারী উদ্ধার
  • শিক্ষক যখন লম্পট