সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সানির এই ভিডিওর জন্য প্রতিবাদ চলছে; জবাবে সানি লিওন কি বললেন (ভিডিওসহ)

সম্প্রতি বিজ্ঞাপনের মাধ্যমে অনৈতিকতা ছড়াচ্ছেন এমন অভিযোগ ওঠে বলিউড সেনসেশন সানি লিওনের বিরুদ্ধে। ভারতের রিপাবলিকান পার্টির একটি নারী অঙ্গ সংগঠন এ অভিযোগ করেন। পাশাপাশি সানি যে কনডমের প্রচার করেন তার বিজ্ঞাপন অপসারণের দাবি জানান তারা।

তবে তার বিরুদ্ধে এ ধরনের প্রতিবাদে খুব একটা বিচলিত নন সানি লিওন। নারী সংগঠনটির প্রতিবাদ প্রসঙ্গে মাস্তিজাদে’খ্যাত এ অভিনেত্রী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘ভারতের সবচেয়ে ভালো দিক হলো- গণতন্ত্র ও জনগণের বাকস্বাধীনতা। যদি মানুষ আমার বিরুদ্ধে প্রতিবাদ করতে চায়, তারা তা চালিয়ে যেতে পারে। নাগরিকদের জন্য কোনটি ভালো শুধুমাত্র সরকারই সেটির সিদ্ধান্ত নেবেন।’

বর্তমানে প্রায় দশটি ব্র্যান্ডের পণ্যের প্রতিনিধি হিসেবে কাজ করছেন সানি লিওন। আর এ পণ্যগুলোর প্রত্যেকটির প্রতি তার বিশ্বাস রয়েছে বলে জানান তিনি। এ অভিনেত্রী বলেন, ‘আমি যখন কোনো ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হই, এর নৈতিক দ্বায়ভারও নিই। এটি একটি শিশুকে লালন-পালনের মতোই। একটি দম্পতি তখনই সন্তান নেয়ার কথা ভাবে যখন তারা এর লালন-পালন করার সক্ষমতা হয়।’

এর আগে রিপাবলিকান পার্টির নারী শাখার সভাপতি শীলা গাঙ্গুরে সংবাদমাধ্যমে অভিযোগ করেন, সানি কনডমের বিজ্ঞাপন বিভিন্ন টেলিভিশন চ্যানেলে দেখানো হয় এবং মা, বোন, স্ত্রী অথবা মেয়েকে নিয়ে একত্রে টেলিভিশন দেখতে গেলে খুবই বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়।

গাঙ্গুরে বলেন, ‘আমরা সানির বিজ্ঞাপনে আপত্তিকর কনটেন্টের ব্যাপারে নারী দর্শক, সমাজকর্মীদের কাছ থেকে অভিযোগ পেয়েছি। এমনকি অন্যান্য কনডম এবং গর্ভনিরোধক বিজ্ঞাপনের ব্যাপারেও একই অভিযোগ উঠেছে। এগুলো অবশ্যই বাতিল হওয়া উচিৎ।’

তিনি দাবি করেন, কনডমের বিজ্ঞাপনে সানি যেভাবে বাজে, অনৈতিক ও কুৎসিতভাবে পুরুষদের উত্তেজিত করেন তা ভারতীয় দর্শকের কাছে বদঅভ্যাস তৈরি এবং ব্যাভিচার ছড়ানো ছাড়া আর কিছু নয়। এটি তাদের নৈতিকতা, ধর্ম ও মূল্যবোধকে আঘাত করে।

এ বিষয়ে পদক্ষেপ গ্রহণের জন্য সরকারকে এক সপ্তাহ সময় বেধে দিয়েছে দলটির কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথাবালে। আর যদি সরকার এতে ব্যর্থ হয় তাহলে কঠোর আন্দোলন শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে গত বছর নিজের ব্র্যান্ডের পারফিউম বাজারে এনেছিলেন সানি লিওন। এবার ‘স্টারস্ট্রাক’ নামে কিছু কসমেটিক প্রোডাক্ট বাজারে আনবেন তিনি। অভিনয়ের দিক থেকে সানির পরবর্তী সিনেমা তেরা ইন্তেজার। এতে তার বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান।

এই সংক্রান্ত আরো সংবাদ

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা করেছে কয়েকজন চলচ্চিত্র শিল্পী। সেখানকারবিস্তারিত পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন

অভিনেতা অলিউল হক রুমি সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটিবিস্তারিত পড়ুন

পরীমণিকে আদালতে হাজির হতে সমন

নায়িকা পরীমণির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা হত্যাচেষ্টা মামলারবিস্তারিত পড়ুন

  • শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই: বুবলী
  • সিনেমা মুক্তি দিতে হল না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন নায়ক
  • সংগীত শিল্পী খালিদ আর নেই
  • কঠিন রোগে ভুগছেন হিনা খান, চাইলেন ভক্তদের সাহায্য
  • মোহাম্মদপুর কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত হবেন সাদি মহম্মদ
  • কে কোন ক্যাটাগরিতে জিতলেন অস্কার?
  • রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য পরীমনির
  • মিস ওয়ার্ল্ড-২০২৪ জিতলেন ক্রিস্টিনা পিসকোভা
  • আর অভিনয় করতে পারবেন না সামান্থা!
  • তিশা থেকে জয়া আহসান, কপালে বাঁকা টিপের সেলফির রহস্য কী?
  • অপু বিশ্বাস ও ইমন এবার মির্জাপুরে কসমেটিকসের দোকান উদ্বোধন করলেন
  • জয়া-ফয়সালকে এক সঙ্গে দেখতে চান সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল