শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

সিসি ক্যামেরার ফুটেজ : সাবেক স্ত্রী আরিফাকে কুপিয়ে ‘দৌড়ে পালিয়েছে’ রবিন [ভিডিও]

হত্যার উদ্দেশ্যেই আরিফার সঙ্গে নতুন করে সর্ম্পক্য গড়তে চেয়েছিলো রবিন। সরল মনে আরিফা হয়ত তার ডাকে সাড়া দিয়ে একবার সুযোগ দিয়েছিলো। কিন্তু ফের একই ভুল করলো বোন আমার। প্রলোভন দেখিয়ে রবিন একবার নষ্ট করলো আরিফার জীবন। এখন কেড়ে নিল প্রানটাও। শুক্রবার সকালে গ্রামের বাড়ি জামালপুরের হাজরাবাড়িতে বোনের শেষ বিদায় জানিয়ে এভাবেই অশ্রুশিক্ত অভিব্যক্তি প্রকাশ করেন নৃশংস হত্যাকাণ্ডের শিকার যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন নেছা আরিফার ভাই আব্দুলাহ আল আমিন বুলবুল। এর আগের দিন রাজধানীর কলাবাগানের সেন্ট্রাল রোডের নিজ বাসার সিঁড়িকক্ষে ছুরিকাঘাতে খুন হন আরিফা। পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে।

আরিফা হত্যাকাণ্ডের ঘটনায় গত বৃহষ্পতিবার মধ্যরাতে রাজধানীর কলাবাগান থানায় একটি হত্যা মামলা করেছেন নিহতের ভাই বুলবুল। মামলায় আসামী করা হয় একজনকে। তিনি হলেন, আরিফার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন। যিনি এখনও পলাতক। মামলার তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, ঘটনাস্থলের আশপাশের সিসি টিভি ক্যামেরায় ধারণ হওয়া হত্যার আগের ও পরের দৃশ্য এবং নিহত ও হত্যায় অভিযুক্তের জীবন বৃত্তান্ত তথ্য নিয়ে রবিনকে ধরতে অব্যাহত অভিযান চালাচ্ছেন তারা। কিন্তু ঘটনার ২ দিনেও পুলিশ তার টিকিটিও ছুঁতে পারেনি।

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পরিদর্শক তদন্ত সমির চন্দ্র সূত্রধর জানান, সেন্টাল রোডের যে বাসায় আরিফা থাকতেন, সেখানকার একটি সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ পর্যবেক্ষণ করে অনেকটাই নিশ্চিত হওয়া গেছে, ওই নারী ব্যাংকারের খুনি তার সাবেক স্বামী রবিনই। সিসি ক্যামেরা দেখে ধারণা করা হচ্ছে, বিয়ে বিচ্ছেদের পর তাদের ভেতর ফের ভালো সম্পর্ক গড়ে ওঠেছিল।

তিনি আরও বলেন, বৃহষ্পতিবার সকালে যে ভবনে ঘটনা ঘটে সেন্ট্রাল রোডের ১৩ ওয়েষ্ট এন্ড স্ট্রিটের ওই পাঁচ তলা ভবনের নিচতলায় থাকতেন আরিফা। তার বাসার সামনে নিচতলার সিঁড়িঘরে মাত্র কয়েক মিনিট সময়ের মধ্যে আরিফাকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যায় ব্যবহৃত যে ধারালো অস্ত্রটি জব্দ করা হয়েছে তার ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করা হচ্ছে। ঘটনার পর থেকে রবিন পলাতক রয়েছেন। তাকে ধরতে ঢাকা ছাড়াও বিভিন্ন স্থানে পুলিশের একাধিক দল অব্যাহত অভিযান চালাচ্ছে। ঘটনাটি ডিবি পুলিশ ছায়া তদন্ত করছে বলেও এসআই সমির জানান।

আরিফা হত্যাকাণ্ড ঘটনার আগে ও পরের দৃশ্য ধারণ করা ভিডিও ফুটেজে দেখা গেছে বৃহস্পতিবার সকাল ৮টা ৪৪ মিনিট ৪৩ সেকেন্ড। মোবাইল ফোনে কথা বলতে বলতে সেন্ট্রাল রোডের বাড়ির প্রধান ফটকের দিকে হেঁটে যান ব্যাংক কর্মকর্তা আরিফা। ৮টা ৪৭ মিনিটে সাবেক স্বামী রবিনসহ ভবনে প্রবেশ করেন তিনি। এসময় দুজনের হাতে ছিল ব্যাগ। মাত্র তিন মিনিট পরেই ৮টা ৫১ মিনিট ২৮ সেকেন্ডের সময় দৌড়ে পালিয়ে যেতে দেখা যায় রবিনকে। কিছুণের মধ্যেই আশেপাশের লোকজন জড়ো হয়ে দেখতে পান আরিফার দেহ পড়ে আছে তার বাসার সিঁড়ির সামনে।

ঘটনার অনেকটাই প্রত্যক্ষদর্শী ওই ভবনের নিরাপত্তারক্ষী আব্দুল জলিল। তিনি জানান, প্রায় ৬ মাস আগে মায়ের সঙ্গে সাবলেট হিসেবে ওই বাসায় উঠেন আরিফা। আরিফার বিয়ের বিষয়টি জানতেন না তারা। ছোট ভাইয়ের অসুস্থতার জন্য কয়েকদিন আগে গ্রামের বাড়িতে চলে যান তার মা। রবিনকে এর আগে কখোনই ওই বাসায় আসতে দেখেননি তিনি। ঘটনার আগে আরিফার কাছে পরিচয় জিজ্ঞাসা করতেই নিজের লোক পরিচয় দিয়ে ঘরে নিয়ে যান রবিনকে। এর কিছুণ পরই চিৎকার শুনে সামনে গিয়ে জলিল দেখতে পান সিঁড়ির সামনে পড়ে আছে আরিফার রক্তাক্ত দেহ। এসময় গোঙ্গাছিলেন তিনি।

পুলিশ সূত্র ও মামলার বাদি জানান, তিন ভাই ও দুই বোনের মধ্যে আরিফা ছিলেন সবার ছোট। নির্যাতনে অতিষ্ঠ হয়ে ছয় মাস আগে রবিনকে ডিভোর্স দেন আরিফা। এর পর থেকেই আরিফাকে হত্যার হুমকি দিয়ে আসছিল মাদকাসক্ত রবিন। বৃহষ্পতিবার সকালে রবিন ফোন করে আরিফাকে। অনেক অনুনয় করে তিনি বাসায় আসার অনুমতি পান। একপর্যায়ে নিজেই নেমে গিয়ে রবিনকে বাসায় নিয়ে আসেন আরিফা। এসময় বেশ কয়েকটি ব্যাগভর্তি জিনিসপত্র ছিলো তাদের হাতে। বারান্দা থেকে সিঁড়ি ঘরে পৌঁছার মাত্র তিন মিনিট পরেই আরিফার আর্ত চিৎকার শোনা যায়। লোকজন এগিয়ে এলে সুযোগ বুঝে পালিয়ে যায় রবিন।

আরিফা সাবলেট হিসেবে যে বাসায় থাকতেন তার পাশের ফাটের ভাড়াটিয়া মনিরুল ইসলাম বলেন, গত আগস্ট মাসে বৃদ্ধা মায়ের সঙ্গে আরিফা এ বাসায় ওঠেন। বৃহষ্পতিবার সকালে একটি ছেলে আসে। পরে অতর্কিত ছুরি মেরে পালিয়ে যায়। চিৎকার শুনে ভবন থেকে অন্যরা বের হলেই ঘটনা জানতে পারে সবাই।

এই সংক্রান্ত আরো সংবাদ

সাজেকে ডাম্প ট্রাক উল্টে ৬ শ্রমিক নিহত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে শিজকছড়া-উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রিবিস্তারিত পড়ুন

পদ্মায় গোসলে নেমে একসঙ্গে নিখোঁজ ৩ কিশোরের মরদেহ উদ্ধার

রাজশাহীতে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ তিন কিশোরের মরদেহ উদ্ধার করছে ফায়ারবিস্তারিত পড়ুন

ট্রেনে কাটা পড়েছে আনু মুহাম্মদের পায়ের সব আঙুল

রাজধানীর খিলগাঁওয়ে রেলগেটে ট্রেনে বাম পায়ের আঙুল কাটা পড়েছে তেল,বিস্তারিত পড়ুন

  • জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি
  • টাকার বিনিময়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন স্বামী, অতঃপর…
  • পাগলা মসজিদের দান বাক্সে এবার মিলল ২৭ বস্তা টাকা
  • সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি
  • বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস, থাকতে পারে টানা ৩ দিন
  • টানা ৩ দিন দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, হিট অ্যালার্ট জা‌রি
  • টাঙ্গাইলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • সন্ত্রাসী হামলায় আইনজীবী আহত
  • রাজধানীতে হাতিরপুলের আগুন নিয়ন্ত্রণে
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আল্টিমেটাম
  • শিশুর গলায় পিস্তল ঠেঁকিয়ে স্বর্ণালঙ্কার লুট
  • তালাশ টিমের উপর হামলা, ক্র্যাবের নিন্দা ও প্রতিবাদ