শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

চাকরির কথা বলে প্রতিবন্ধি কিশোরীকে পতিতালয়ে বিক্রি : ৯০ দিন পর উদ্ধার

গাজীপুর প্রতিনিধি: জেলার শ্রীপুর উপজেলার এক প্রতিবন্ধি কিশোরীকে চাকরির কথা বলে পতিতালয়ে বিক্রি করার ৯০ দিন পর উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে টাঙ্গাইল জেলার সাগরদিঘির শুকরা গ্রামের এক পতিতালয় থেকে তাকে উদ্ধার করা হয়। সে শ্রীপুর উপজেলার পটকা গ্রামের শুক্কুর আলীর কন্যা।

জানা যায়, গত ২০ অক্টোবর সকালে একই গ্রামের মৃত আ.হক মুন্সীর ছেলে মিলন মিয়া ও তার স্ত্রী মাজেদা বেগম চাকরী দেওয়ার কথা বলে কিশোরীকে বাড়ি থেকে নিয়ে গিয়ে টাঙ্গাইল জেলার সাগরদিঘির শুকরা গ্রামের এক পতিতালয়ের সরদার মৃত মতিনের ছেলে খদ্দের রাজা ছাদ্দামের কাছে ৫০ হাজার টাকা ও একটি গরুর বিনিময়ে বিক্রি করে দেয়।

সূত্র জানায়, পতিবন্ধি কিশোরীকে একাধিক পতিতালয়ে রেখে প্রতিদিন দশের অধিক খদ্দরের মাধ্যমে শারীরিকভাবে নির্যাতন করাতো। খদ্দের সাথে শারীরিক সম্পর্ক না করলে বেধড়ক পিটিয়ে ও সিগারেটের আগুন দিয়ে কিশোরীর শরীরের ক্ষতবিক্ষত করে। এমন অবস্থা থেকে রেহাই পেতে প্রতিনিয়ত সুযোগ খোঁজ ছিলেন তিনি। কিন্তু তার এই সময় কেউ পাশে দাড়াতে রাজি নন। সবাই শুধু তার দেহ ভোগ করে চলে যেত। হঠাৎ করে গত শনিবার সকালে তার আকুতি শুনে পাষন্ড মানুষ গুলোর একজনের মনে একটু করুণা হয়। তখন সে ওই খদ্দরের মোবাইল ফোনে তার বোনের নম্বরে কল করে ঠিকানা ও নিজের অবস্থান জানিয়ে কান্নায় ভেঙে পড়েন। ওই ঠিকানা ধরেই রাতেই রৌওনা হন কিশোরীর মাতা-পিতা। ঘটনাস্তলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে এনে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কিশোরীর মা আম্বিয়া বেগম জানান, আমার মেয়েকে গার্মেন্টসে চাকরীর কথা বলে নিয়ে লাপাত্তা হয়ে যায় মিলন। দিনের পর দিন খোঁজেও মেয়েকে না পেয়ে পাগলের মত রাস্তায় রাস্তায় ঘুরি। ৯০ দিন পর গত শনিবার আমার মেয়ে ফোনে তার ঠিকানা বলে। তখন ওই ঠিকানায় গিয়ে স্থানীয় লোকজনদের সহাযোগীতায় পতিতালয় থেকে আমার মেয়েকে উদ্ধার করি। তিনি আরো জানান, এ ঘটনায় রবিবার রাতে মামলা দায়ের করি শ্রীপুর থানায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. এসএম মাহমুদুল হাসান বলেন, কিশোরীর সারা শরীরে বেতের আঘাত ও সিগারেট আগুন দিয়া পুড়ে ক্ষত-বিক্ষত চিহ্ন পাওয়া গেছে। পাশবিক নির্যাতন হতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান, ঘটনার শুনার সাথে সাথে মামলা নেওয়া হয়েছে। অভিযুক্তদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই সংক্রান্ত আরো সংবাদ

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়েরও

গাজীপুরের শ্রীপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে।বিস্তারিত পড়ুন

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ায় স্বামী খুন, গ্রেফতার ৩

গাজীপুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দিতে গিয়ে পোশাক শ্রমিক জিয়াউর রহমানবিস্তারিত পড়ুন

  • ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন
  • গাজীপুরে জেএমবির দুই পলাতক সদস্য গ্রেপ্তার
  • গাজীপুরে আবাসিক হেটেলে যৌন ব্যবসা, ৬৭ তরুণ-তরুণী আটক
  • গাজীপুর কাপাসিয়াতে শীতলক্ষ্যা হাসপাতালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
  • দেশে ফেরার ৩ দিনের মাথায় টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা
  • গাজীপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় গৃহবধূর আত্মহত্যা!
  • গাজীপুরের কাপাসিয়ায় ছেলের দায়ের কোপে বাবা খুন
  • গাজীপুরে পোশাক কারখানায় আগুন
  • গাজীপুরে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ে নিহত
  • গাজীপুরে বাসচালককে ছুরিকাঘাতে হত্যা
  • গাজীপুর হোটেলে ধরা পড়লো কলেজছাত্রী ও যৌনকর্মীসহ ৮৬জন
  • জোরপূর্বক প্রবেশ করা নিয়ে পুলিশ-এলাকাবাসী সংঘর্ষে আহত ১২