বৃহস্পতিবার, মে ২, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ইংল্যান্ডে আর এক পরিবার পেয়ে গেছেন মুস্তাফিজ

বৃহস্পতিবার লন্ডনে মুস্তাফিজের বাঁ-কাঁধে সফল ‘টেলিস্কোপ সার্জারি’ করা হয়। অস্ত্রোপচারের ঘণ্টা দুয়েক পরই তাকে বেডে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে শুক্রবার হাসপাতাল ছাড়ার কথা ছিল তার। কিন্তু অস্ত্রোপচারের পর ব্যথা যতটা কমার কথা ছিল, সেটি হয় নি। তাই শুক্রবারও হাসপাতালে থাকতে হয়েছে ফিজকে। এদিকে অস্ত্রোপচারের পর দুই রাত হাসপাতালে কাটানোর পর শনিবার তাকে রিলিজ দেয়া হয়। হাসপাতাল থেকে বর্তমান পূর্ব লন্ডনের ডেগেনহাম এলাকার বাংলাদেশী দম্পতি রূপম-কান্তার বাসায় অবস্থান করছেন মুস্তাফিজ।

কাউন্টি খেলতে মুস্তাফিজ ইংল্যান্ডে আসার পর থেকেই তাকে সবসময় সঙ্গ দিচ্ছেন যুক্তরাজ্যপ্রবাসী এ জি এম সাব্বির। ইঞ্জুরীর কারণে সাসেক্স টিম থেকে বিদায় নেওয়ার পর থেকেই সাব্বিরের বাসায় ছিলেন ফিজ। অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ফেরার পর সাব্বির নিজ বাসায় মুস্তাফিজকে না নিয়ে তাকে নিয়ে উঠেছেন তার বোনের বাসায়।বোনের বাসায় মুস্তাফিজকে নেবার কারণ জানান সাব্বির। তিনি বলেন, ঘরোয়া পারিবারিক পরিবেশই মুস্তাফিজের পছন্দ। বাংলাদেশী খাবার-দাবার ছাড়া অন্য খাবার খুব একটা খেতে পারে না। তাই ওর জন্য এসবের ব্যবস্থা করা হয়েছে।

বাড়তি যত্ন ও সেবার জন্যই বোনের বাসায় মুস্তাফিজকে নিয়েছেন সাব্বির। এদিকে রূপম-কান্তা (সাব্বিরের বোন আর জামাই) দম্পতিও মুস্তাফিজকে আপ্যায়িত ও সেবা করতে পেরে বেশ আনন্দিত। মুস্তাফিজের সব সময় খেয়াল রাখার পাশাপাশি চেষ্টা করছেন তার পছন্দের খাবারগুলো রান্না করে খাওয়াতে।

এদিকে রূপম-কান্তা দম্পতির একমাত্র ছেলে আরিজ এর সাথে ভালোই সখ্যতা গড়ে উঠেছে মুস্তাফিজের। কেবল হাঁটতে শেখা আরিজের সাথে সুন্দর সময় কাটছে তার। মুস্তাফিজ সেই পরিবারের সাথে এমনভাবে মানিয়ে নিয়েছেন যে দেখে বুঝার উপায় নাই তিনি অতিথি। মুস্তাফিজ যেন রূপম-কান্তা পরিবারেরই একজন সদস্য।

এদিকে ১৭ আগস্ট চিকিৎসক ওয়ালেসের সাথে আবার সাক্ষাৎ করবেন মুস্তাফিজ। সবকিছু ঠিক থাকলে মুস্তাফিজকে নিয়ে আগামী শুক্রবার দেশের উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানান সাব্বির।

উল্লেখ্য, আইপিএল থেকে ইঞ্জুরী নিয়েই দেশে ফিরেছিলেন মুস্তাফিজ। ইঞ্জুরী কাটিয়ে প্রথমবারের মতো কাউন্টি খেলতে গিয়েই আবার ইঞ্জুরীতে পড়েন বাংলাদেশ ক্রিকেটের নতুন সুপারস্টার মুস্তাফিজুর রহমান। বাঁ কাঁধে বড় ইঞ্জুরীর কারণে মাত্র দুই ম্যাচ খেলেই কাউন্টির এবারের আসর থেকে ছিঁটকে পড়েন কাটার মাস্টার। দ্রুত ইঞ্জুরী থেকে সেরে উঠার জন্যই এই অস্ত্রোপচারের প্রয়োজন ছিল মুস্তাফিজের।

এই সংক্রান্ত আরো সংবাদ

মুস্তাফিজের আইপিএল খেলার ছুটি বাড়িয়েছে বিসিবি

আইপিএলের চলতি আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছেন কেবল মুস্তাফিজুর রহমান।বিস্তারিত পড়ুন

মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস

আগামী ২২ মার্চ পর্দা উঠছে বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগ ইন্ডিয়ানবিস্তারিত পড়ুন

তানজিদ-রিশাদের তাণ্ডবে সিরিজ জয় বাংলাদেশের

টস জিতে ব্যাট নেওয়া শ্রীলঙ্কা জানিত লিয়ানাগের সেঞ্চুরিতে ভর করবিস্তারিত পড়ুন

  • দুই নারী আম্পায়ারকে নিয়োগ দিচ্ছে বিসিবি
  • মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের নীলা
  • সিরিজ বাঁচার লক্ষ্যে
  • ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসান ফুটওয়্যারের ব্যবসায় নামছেন
  • বিপিএল চ্যাম্পিয়ন তামিমের ফরচুন বরিশাল
  • মোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
  • গেইল ছাড়াই বাংলাদেশে আসছে উইন্ডিজ
  • পাকিস্তানের জালে বাংলাদেশের মেয়েদের ১৭ গোল
  • পুত্র সন্তানের বাবা হলেন ইমরুলও
  • এ বিজয় আমাদের : প্রধানমন্ত্রী
  • পাকিস্তানকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ
  • সপরিবারে এশিয়া কাপে নান্নু, খালি বাসায় চোরদের হানা