রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

আমাদের কণ্ঠস্বর

প্রধান ম্যেনু

তারুণ্যের সংবাদ মাধ্যম

ছবি তুলে বিপাকে আওয়ামী লীগ নেত্রী!

পুলিশ এসল্টসহ বিভিন্ন মামলার আসামিদের সঙ্গে সখ্যতা করে চলছেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিউলি আজাদ।

শুক্রবার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামে একটি অনুষ্ঠানে গুরুতর বিভিন্ন মামলার আসামিরা ছিলেন তান ডানে-বামে। এসব আসামিদের সঙ্গে আবার ফটোসেশনেও অংশ নেন শিউলি আজাদ। ফটোসেশনের সেইসব ছবি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেন তিনি। আওয়ামী লীগ নেত্রীর এমন কাণ্ডে এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায়, গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় সরাইল উপজেলার দেওড়া গ্রামে আলী রাজা নামের এক ইউপি সদস্যের নেতৃত্বে শাহ্জাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. রুহুল মিয়ার উপর হামলা চালানো হয়। এ হামলায় গুরুতর আহত হয়ে বর্তমানে জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন রুহুল।

এ ঘটনার পর ১৭ জানুয়ারি রুহুল নিজেই বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় ৭নং ওয়ার্ডের সদস্য আলী রাজা এবং ২নং আসামি করা হয় আলী হায়দারকে। আলী হায়দারের ছেলের সুন্নতে খৎনার অনুষ্ঠানে যোগ দিতেই দেওড়া গ্রামে যান শিউলি আজাদ। এসময় আলী হায়দারসহ মামলার সব আসামিরা সেখানে উপস্থিত ছিলেন এবং আসামিদের সঙ্গে ছবি তুলেন শিউলি আজাদ।

আলী হায়দার একজন দ্রুত বিচার আইন মামলারও আসামি। এছাড়া ওই অনুষ্ঠানে শিউলি আজাদের সঙ্গে পুলিশ এসল্ট মামলার আসামি সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গিয়াস উদ্দিন সেলুকেও দেখা গেছে। তবে আওয়ামী লীগ নেত্রীর সঙ্গে সখ্যতার কারণেই পুলিশ এসব আসামিদের গ্রেফতার করছে না বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

আসামিদের সঙ্গে সখ্যতার বিষয়টি এড়িয়ে শিউলি আজাদ বলেন, আমি রাজনীতি করি সবার সঙ্গেই আমার সম্পর্ক থাকতে পারে। তবে আমি জানতাম না তারা মামলার আসামি। আমি একটি সামাজিক অনুষ্ঠানে গিয়েছি, সেখানে যদি কোনো আসামি থাকে তাহলে সেটি তো আর আমার দেখার বিষয় নয়। সেটি পুলিশ এবং আদালত বুঝবেন। আমি আইনের প্রতি যথেষ্ঠ শ্রদ্ধাশীল।

তবে সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাড. মো. নাজমুল হোসেন বলেন, শিউলি আজাদ কোনো অনুষ্ঠানে গিয়ে আসামিদের সঙ্গে ছবি তুলেছেন কি না সেটি আমার জানা নেই। তবে আমাদের দলীয় সভায় কোনো সদস্য যদি বিষয়টি নিয়ে অভিযোগ তোলেন তাহলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা বলেন, শিউলি আজাদের সঙ্গে মামলার আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করে বলে আমাদের কাছে কোনো তথ্য নেই। -জাগো নিউজ।

এই সংক্রান্ত আরো সংবাদ

খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেবিস্তারিত পড়ুন

থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ছয় দিনের সরকারি সফরে থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজবিস্তারিত পড়ুন

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুবকে অব্যাহতি

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বার সভাপতির শপথ নেওয়ায় ব্যারিস্টার মাহবুববিস্তারিত পড়ুন

  • খালেদা জিয়া ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিলেন : প্রধানমন্ত্রী
  • শ্রমিক অধিকার নিয়ে নালিশের নিষ্পত্তি নভেম্বরে: আইনমন্ত্রী 
  • বিএনপির কেন্দ্রীয় ৩ নেতার পদোন্নতি
  • বিএনপি মানে খাইখাই, আ.লীগ মানেই দেই-দেই: প্রধানমন্ত্রী
  • ক্ষমা চেয়ে নিচ্ছি, তাড়াহুড়োয় ভুল হয়ে গেছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
  • হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
  • গুরুতর আহত মমতা, হাসপাতালে ভর্তি
  • সুপ্রিম কোর্টে মারামারি ঘটনায় ৩ সহকারী অ্যাটর্নি জেনারেল বরখাস্ত
  • কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী
  • সুপ্রিম কোর্ট নির্বাচন: হট্টগোল-মারামারিতে ভোট গণনা বন্ধ
  • সত্যকে কখনও মিথ্যা দিয়ে ঢাকা যায় না: প্রধানমন্ত্রী
  • ‘নিরাপত্তা নিশ্চিতে অন্যদের নিষেধাজ্ঞা গ্রহণযোগ্য নয়’